ArabicBengaliEnglishHindi

গান চুরির অভিযোগ ব্লকবাস্টার হিট সিনেমার বিরুদ্ধে


প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২২, ৬:৩৮ অপরাহ্ণ / ৩১
গান চুরির অভিযোগ ব্লকবাস্টার হিট সিনেমার বিরুদ্ধে

বিনোদন ডেস্ক:- মাত্র ১৬ কোটি রুপি বাজেটের সিনেমা ‘কানতারা’ ইতোমধ্যে আয় করে ফেলেছে শত কোটি।  ‘কেজিএফ’ – এর প্রথম পর্বটিকে পেছনে ফেলে সিনেমাটি দাপিয়ে বেড়াচ্ছে বক্স অফিস।

সিনেমাটি নিয়ে যখন ভারতীয় ফিল্ম ইন্ডাস্টি জয়জয়কার, তখনই অভিযোগ এলে নকলের।

সিনেমাটির নির্মাণ সংশ্লিষ্টদের বিরুদ্ধে গান চুরির অভিযোগ আনল কেরালার ব্যান্ড থাইক্কুদম ব্রিজ। এ বিষয়ে ব্যান্ডের পেজ থেকে ইনস্টাগ্রামে একটি পোস্টও করা হয়।

ব্যান্ডটির পক্ষ থেকে জানানো নয়, থাইক্কুদম ব্রিজের ‘নবরসম’ গানটির সঙ্গে সিনেমাটির ‘বরাহ রূপম’ নামে একটি গানের অবাক করা মিল পাওয়া গিয়েছে।  কিন্তু ‘কানতারা’র সঙ্গে তাদের কোনো যোগসূত্র নেই।   অথচ গানটির জন্য ব্যান্ডটিকে কোনো কৃতিত্ব দেওয়া হয়নি। উল্টো ‘বরাহ রূপম’কে প্রচার করা হচ্ছে মৌলিক গান বলে।

দক্ষিণী এই সিনেমার নির্মাতাদের বিরুদ্ধে কপিরাইট আইন ভঙ্গ করার অভিযোগ এনেছে ব্যান্ডটি। আইনি পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছে তারা।

বিতর্কিত পোস্টটি পড়ার পরেই নড়েচড়ে বসেছে নেটিজেনরা।  তবে গান নকল প্রসঙ্গে ‘কানতারা’ সিনেমা-সংশ্লিষ্ট কেউ এখনো কোনো বক্তব্য দেয়নি।

হোম্বল ফিল্মস প্রযোজিত ‘কানতারা’র চিত্রনাট্যকার, পরিচালক ও অভিনেতা— সবই কন্নড় তারকা ঋষভ শেঠি। এতে আরও অভিনয় করেছেন কিশোর, অচ্যুত কুমার, সপ্তমী গৌড়া, প্রমোদ শেঠি প্রমুখ।

%d bloggers like this: