ArabicBengaliEnglishHindi

গাজীপুরে বাসচাপায় পোশাক শ্রমিক নিহত, সড়ক অবরোধ


প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২২, ৬:১৮ অপরাহ্ণ / ৩৬
গাজীপুরে বাসচাপায় পোশাক শ্রমিক নিহত, সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি,গাজীপুরঃ গাজীপুরে বাসচাপায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার (১৯ ডিসেম্বর) সকাল পৌনে আটটার দিকে মহানগরীর ভোগড়া কলম্বিয়া এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত পোশাক শ্রমিক আইয়ুব আলী (২৬) দিনাজপুরের খানসামা থানার সাহাপাড়া গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে। তিনি গাজীপুরের মোগড়খাল এলাকার বিসু মিয়ার বাড়িতে ভাড়া থেকে গাছা এলাকার একটি সোয়েটার কারখানায় চাকরি করতেন।
বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ভোগড়া কলম্বিয়া গার্মেন্টসের সামনে সড়ক পারাপারের সময় ময়মনসিংহগামী একটি মিনিবাস পোশাক শ্রমিক আইয়ুব আলীকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে তায়েরুন্নেছা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বেলা ১১টার দিকে তিনি মারা যান।
ওসি মালেক বলেন, পোশাক শ্রমিক নিহতের খবরে বেলা ১১টার পরপরই ওই এলাকার আশপাশের কয়েকটি কারখানার শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। এতে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এসময় উত্তেজিত শ্রমিকরা বেশ কয়েকটি গাড়ির কাঁচ ভাঙচুর করেন। খবর পেয়ে বাসন থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত শ্রমিকের সড়ক থেকে সরিয়ে দিলে আধ ঘণ্টা পর যানচলাচল স্বাভাবিক হয়।
এ ঘটনায় মিনিবাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

%d bloggers like this: