ArabicBengaliEnglishHindi

চলন্ত ট্রেন ঠেলে নিয়ে গেলো ট্রাককে


প্রকাশের সময় : অক্টোবর ১১, ২০২২, ৭:৩৯ অপরাহ্ণ / ৪৭
চলন্ত ট্রেন ঠেলে নিয়ে গেলো ট্রাককে

 প্রতিনিধি রাজবাড়ী:- রাজবাড়ী পাংশা উপজেলায় পোরাদহগামী শাটল ট্রেনের ধাক্কায় উল্টে গেছে খোয়া ভর্তি একটি ট্রাক। এতে ট্রাকচালকের সহকারী ও এক রেলওয়ের কর্মচারী আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে সত্যজিতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রেললাইনের ওপর থেকে ট্রাক সরিয়ে নিলে প্রায় এক ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

আহতরা হলেন- ট্রাকচালকের সহকারী খাইরুল পাংশা বাবুপাড়ার সমশের মোল্লার ছেলে ও কালুখালী রেলওয়ের কর্মচারী জোয়ান মোল্লানি ফরিদপুর নগরকান্দার হাসমত মোল্লার ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, সকালে রাজবাড়ী দৌলতদিয়া ঘাট থেকে কুষ্টিয়ার পোড়াদহের উদ্দেশ্যে ছেড়ে যায় শাটল ট্রেন। পথে পাংশা স্টেশনের আগে সত্যজিৎপুর এলাকায় রেলক্রসিংয়ে ওঠার সঙ্গে সঙ্গে একটি ট্রাককে ঠেলে নিয়ে যায় চলন্ত ট্রেনটি। দুমড়ে-মুচড়ে যায় ট্রাকটি। এতে ট্রাকচালকের সহকারী খাইরুল ও এক রেলওয়ের কর্মচারী জোয়ান আহত হন। জোয়ানকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও খাইরুলকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সাটল ট্রেনের গার্ড রেজাউল করিম বলেন, রেলগেটটি অনুমোদিত। ট্রেন চলাচলের সময় এখানে চালক হর্ন দেয়। কিন্তু ট্রাকের চালক ট্রেন আসার বিষয়টি হয়তো দেখেনি৷ লাইন পার হওয়ার সময় ট্রেন চলে আসে। এতে ট্রেনের ইঞ্জিনের সামান্য ক্ষতি হয়েছে। রেললাইন থেকে ট্রাক সরিয়ে নিলে প্রায় একঘণ্টা পরে ট্রেনটি পুনরায় ছেড়ে যায়।

 

 

%d bloggers like this: