ওসি নুসরাত জাহানের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২৩, ১০:৫৩ পূর্বাহ্ণ / ৩৬
ওসি নুসরাত জাহানের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ

 

বিল্লাল হোসেন সাজু স্টাফ রিপোর্টার

ঢাকার সাভারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা ক “সার্কেল” সাভারের পরিদর্শক ওসি নুসরাত জাহান তার সঙ্গীয় ফোর্স সহ গত  মঙ্গলবার আনুমানিক সকাল এগারোটার দিকে হেমায়েতপুর ঝৃষিপাড়ার নিখিলের বাসা-বাড়িতে প্রবেশ করে ৯০(নব্বই) হাজার টাকা চাঁদা আদায় করেন।

ভুক্তভোগী সাভারের হেমায়েতপুর ঝৃষিপাড়া এলাকার নিখিল দাসের স্ত্রী জানান আমরা মাল টাল বেচা বন্ধ করে দিয়েছি,,মাদক ব্যবসা আর করব না।

তারা বাসা ততল্লাসি করে যদি একটা সিগারেটের খোলা পাইতো, তারপরেও হুদাই খালি টর্চার কইরা (১০ + ৮০= ৯০)হাজার টালা নিয়েগেছে,,তারাএক লাখ টাকা চেয়েছিল ।

মোটা করে উঁচু লম্বা ম্যাডাম ঘর তল্লাশি করাকালে তাদের  পরিচায় গোপন রাখে ?কিছু কইলেই সিনেমা স্টাইলে  দামদুম(মারপিট) বাসাতে ঢুকেই টর্চার করছে,, আমার কাছে কিছু পায় নাই।তবে আমার বাপরে হস্তনস্ত বানিয়ে দিয়েছে,নাম  প্রকাশে অইচ্ছুক একাধিক ব্যাক্তি তাদের কাছে থেকে টাকা নেওয়ার বিষয় নিশ্চিত করে।

 

এর আগে অভিযুক্ত নুসরাত জাহানের বিরুদ্ধে গত ৪/৪/২৩ ইং তারিখে জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার অনলাইনে টাকা নিয়ে আসামি ও মাদকসেবীকে ছেড়ে দেওয়ার  একটি প্রতিবেদন প্রকাশ হয়েছে।

এ বিষয় জানতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ঢাকা ক” সার্কেল) সাভার”র পরিদর্শক (ওসি) নুসরাত’ জাহান’র সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি এখানে অভিযান পরিচালনা করেন ও কোন কিছু পাননি বলে স্বীকার করেন, টাকার নেওয়ার বিষয়ে জানতে চায়লে বলেন যা পারেন করেন আমি কিছু জানি না বলে মন্তব্য করেন।

এবিষয়ে জানতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (ঢাকা মেট্রো উওর) এর সহকারী পরিচালক মো: মেহেদী হাসান ‘র সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান জেলা অফিসে কথা বলার জন্য।