ArabicBengaliEnglishHindi

একবার চার্জে ৫০ ঘণ্টা চলবে হেডফোন


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২২, ৬:২০ অপরাহ্ণ / ২৬
একবার চার্জে ৫০ ঘণ্টা চলবে হেডফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক:- ভারতীয় লঞ্চ হলো নয়েজের নতুন হেডফোন। যার নাম দেওয়া হয়েছে নয়েজ টু (Noise Two)। ওয়ারলেস এই হেডফোনটি এসেছে অসংখ্য ফিচার নিয়ে। সংস্থার দাবি, হেডফোনটি একবার চার্জ দিলে একটানা ৫০ ঘণ্টা পর্যন্ত চলবে।

নয়েজের এটি তৃতীয় হেডফোন। হেডফোনটি ডিজাইন করা হয়েছে এন্ট্রি লেভেল ব্যবহারকারীদের জন্য। ওয়ারলেস হেডফোনে অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেসনের মতো হাই-এন্ড ফিচার সাপোর্ট করে না। তবে ব্যবহারকারীরা ব্লুটুথের মাধ্যমে স্মার্টফোন, ট্যাবলেট এবং কম্পিউটারের সঙ্গে যুক্ত করতে পারবেন হেডফোনটি।

হেডফোনটির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফিচার হল ডুয়াল পেয়ারিং মোড সাপোর্ট। এর মাধ্যমে ব্যবহারকারীরা হেডফোনটি একই সঙ্গে ফোন এবং ল্যাপটপের সঙ্গে কানেক্ট করতে পারবেন।

এতে ব্যবহার করা হয়েছে প্লাস্টিক বডি। এর ফলে এটি পরা আরামদায়ক। লম্বা সময় ধরে এই হেডফোন পরে থাকলেও কোনো আসুবিধা হবে না। তবে প্লাস্টিকের বডি হওয়ার জন্য এই ওয়ারলেস হেডফোন ততটা মজবুত নয়। এই ওয়ারলেস হেডফোনে ব্যবহার করা হয়েছে চারটি প্লে মোড। এর মধ্যে রয়েছে ব্লুটুথ, AUX, এসডি কার্ড এবং এফএম।

এতে দেওয়া হয়েছে ওয়াটার রেজিস্ট্যান্স IPX5 রেটিং। অর্থাৎ ইউজাররা যখন ওয়ার্কআউট করবেন, তখন ঘাম হলেও নষ্ট হওয়ার কোনো ভয় নেই। এই ওয়ারলেস হেডফোনের চার্জিংয়ের জন্য ব্যবহার করা হয়েছে টাইপ-সি পোর্ট।

ভারতে বোল্ড ব্ল্যাক, কাম হোয়াইট এবং সেরেন ব্লু রঙের বিকল্পে নয়েজ টূ হেডফোনটি পাওয়া যাবে। দাম থাকছে মাত্র ১ হাজার ৪৯৯ টাকা। জনপ্রিয় অনলাইন ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন হেডফোনটি।

সূত্র: গিজমোচায়না

%d bloggers like this: