উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাই বোনকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২২, ৪:২৭ অপরাহ্ণ / ৯৬
উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাই বোনকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি:- নাটোরের বড়াইগ্রামে প্রতিবেশী মেয়েদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে নিজের ছোটবোন ও জ্যাঠাতো ভাইকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে আতাহার হোসেন (৪৭) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।এ ঘটনায় শুক্রবার থানায় মামলা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বড়াইগ্রাম পৌরসভার গোয়ালফা মহল্লায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন— গোয়ালফা মহল্লার মৃত আকসেদ আলীর ছেলে মোতালেব হোসেন ও মকসেদ আলীর মেয়ে সমেজান খাতুন (৪৩)। হত্যাচেষ্টাকারী আতাহার হোসেন আহত সমেজান খাতুনের বড় ভাই।

স্থানীয়রা জানান, প্রায় দুই বছর আগে আতাহার স্ত্রী পলাশী খাতুনকে তালাক দেন। এর পর থেকে আতাহার প্রতিবেশী ও আত্মীয়স্বজনের বিয়ের উপযুক্ত মেয়েদের নিজে বা ঘটকের মাধ্যমে বিয়ের প্রস্তাব দিয়ে আসছেন। কখনো কখনো রাস্তাঘাটে মেয়েদের নানাভাবে উত্ত্যক্তও করতেন।

বৃহস্পতিবার রাতে সমেজান ও মোতালেব তার বাড়িতে গিয়ে তাকে বুঝিয়ে এসব কর্মকাণ্ড থেকে নিবৃত্ত করার চেষ্টা করছিলেন। কিন্তু কথাবার্তার একপর্যায়ে আতাহার উত্তেজিত হয়ে ঘরে থাকা হাঁসুয়া দিয়ে তাদের দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করেন। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বড়াইগ্রাম থানার ওসি মো. আবু সিদ্দিক জানান, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।