ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা পুলিশের এএসআইসহ ৩ জনের বিচার শুরু


প্রকাশের সময় : আগস্ট ৮, ২০২৩, ৫:২৩ অপরাহ্ণ / ১৭৪
ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা পুলিশের এএসআইসহ ৩ জনের বিচার শুরু

জ্যেষ্ঠ প্রতিবেদক :- পথচারীকে পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর ঘটনায় করা মামলায় রাজধানীর পল্লবী থানার সাময়িক বরখাস্তকৃত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলমসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর ফলে মামলাটির আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হয়েছে। অন্য দুই আসামি হলেন- সোর্স মো. রুবেল ও মো. সোহেল রানা।

মঙ্গলবার (৮ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হকের আদালত আসামিদের এ মামলা থেকে অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে এ মামলার সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৬ ডিসেম্বর শুনানির দিন ধার্য করেন আদালত।

এর আগে গত বছরের ২৬ ডিসেম্বর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন এ তিন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন।

জানা যায়, আসামিরা একজন সোর্সের কাছ থেকে ইয়াবার প্যাকেট নিয়ে খলিলুর রহমান নামের এক পথচারীর পকেটে ঢুকিয়ে দেন। এ ঘটনায় পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলা করা হয়।

পরবর্তীকালে পথচারীর পকেটে মাদক ঢুকিয়ে দেওয়ার ভিডিও বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এ ঘটনায় এএসআই মাহবুবুল আলমসহ তিনজনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গত বছরের ৭ সেপ্টেম্বর মামলা করেন পল্লবী থানার উপ-পরিদর্শক খালিদ হাসান তন্ময়।