ArabicBengaliEnglishHindi

আটক ছাত্রদল নেতা: প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায়


প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ৫:০৩ অপরাহ্ণ / ১৪
আটক ছাত্রদল নেতা: প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায়

জেলা প্রতিনিধি  ব্রাহ্মণবাড়িয়া:- ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ইয়াছিন মাহমুদ (২৫) নামের এক ছাত্রদল নেতাকে আটকের পর পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

তবে মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে ওই ছাত্রনেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর পরিবার ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেছে। ওই মামলায় ইয়াছিনকে গ্রেফতার দেখানো হয়। তিনি নাসিরনগর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক ও উপজেলার গোকর্ণ ইউনিয়নের নূরপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

সরাইল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুর রহমান জাগো নিউজকে বলেন, ওই ছাত্রদল নেতার সঙ্গে প্রবাসীর স্ত্রীর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। তারা দুজনের পৈতৃক বাড়ি একই ইউনিয়নে। সোমবার রাত ১১টার দিকে ওই নারীর বাবার বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় ইয়াছিনকে গ্রামবাসী আটক করে। খবর পেয়ে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জাগো নিউজকে বলেন, ছাত্রদল নেতা আটকের ঘটনায় মঙ্গলবার দুপুরে ওই নারীর পরিবার থেকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেছে। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

জেলা ছাত্রদলের আহ্বায়ক ফুজায়েল চৌধুরী বলেন, ‘ইয়াছিন নাসিরনগর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক। যদি তিনি দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন বা শৃঙ্খলা ভঙ্গ করে থাকে, তাহলে তার বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

%d bloggers like this: