অপাত্রে ভোট দিয়ে আর ধোঁকা নয়, হাতপাখায় ভোট দিন: আউয়াল


প্রকাশের সময় : জুন ৯, ২০২৩, ৬:২৮ অপরাহ্ণ / ৮০
অপাত্রে ভোট দিয়ে আর ধোঁকা নয়, হাতপাখায় ভোট দিন: আউয়াল

নিজস্ব প্রতিবেদক খুলনা :- খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী আব্দুল আউয়াল বলেছেন, আমার বিশ্বাস নগরবাসী বিগত দিনের মতো আর ধোঁকা খাবে না। তারা বিগত সময়ে নির্বাচিত মেয়রের আচরণের তিক্ত অভিজ্ঞতা থেকে তাদের বিপরীতে আমাকেই বিজয়ী করবেন ইনশা আল্লাহ। অপাত্রে ভোট দিয়ে আর ধোঁকা নয়, এবার হাতপাখায় ভোট দিন।

শুক্রবার (৯ জুন) সকাল থেকে নগরীর গল্লামারী, হঠাৎ বাজার, জোড়াকল বাজার, নতুন রাস্তা, নয়াবাটি, ক্রিসেন্ট গেট, আলমনগর, হাউজিং বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন।

হাতপাখা প্রতীকের এ প্রার্থী আরও বলেন, খুলনার মাটি ও মানুষ আমার প্রাণের সঙ্গে মিশে আছে। আমি অতিথি পাখির মতো হঠাৎ আসিনি। সর্বদা আমি আপনাদের পাশেই আছি। খুলনাবাসীর সুখ-দুঃখে সাধ্যানুযায়ী পাশে ছিলাম এবং আছি। করোনাকালীন সময় হলো তার দৃষ্টান্ত। আমরা করোনাকালীন মানুষের দ্বারে দ্বারে ছুটে গিয়েছি। করোনায় আক্রান্ত ব্যক্তিদের জন্য ‘আল-কারীম অক্সিজেন সেবা’ গঠন করে অক্সিজেন সেবা দিয়েছি। মৃত ব্যক্তির মরদেহ গোসল ও দাফনের ব্যবস্থা করেছি। বিভিন্ন সামাজিক কাজের মাধ্যমে জনগণের মধ্যে মিলেমিশে কাজ করেছি।

তিনি বলেন, খুলনার সর্বসাধারণের প্রতি আমার দাবি আছে। সেই দাবি থেকে খুলনাবাসীর কাছে আমি একবার পরিবর্তনের অনুরোধ করছি। আমাকে হাতপাখা প্রতীকে বিজয়ী করে আপনাদের প্রতিনিধি হিসেবে ইসলাম, দেশ ও মানবতার পক্ষে কাজ করার সুযোগ করে দিন।

পথসভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য নুরুল হুদা ফয়েজী, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, জান্নাতুল ইসলাম প্রমুখ।

গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক নাসির উদ্দিন, সহকারী পরিচালক মুফতি আমানুল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলার সভাপতি আব্দুল্লাহ ইমরান, সমন্বয়কারী ইমরান হুসাইন, সহ-সমন্বয়কারী আসাদুল্লাহ গালীব, নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপ-সম্পাদক আমিরুল ইসলাম, অর্থ সমন্বয়কারী আবু গালিব, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক সুলতান মাহমুদ, কেন্দ্রীয় পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মদ আল-আমীন, কেন্দ্রীয় প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মদ ফয়জুল ইসলাম প্রমুখ।