চিরনিদ্রায় শায়িত হতে কোলাহল ছেড়ে গ্রামের বাড়ির পথে ফারুক


প্রকাশের সময় : মে ১৬, ২০২৩, ৭:৫০ অপরাহ্ণ / ৭৩
চিরনিদ্রায় শায়িত হতে কোলাহল ছেড়ে গ্রামের বাড়ির পথে ফারুক

বিনোদন প্রতিবেদক :- রাজধানীর কোলাহলের মাঝে সাধারণ মানুষ থেকে অসাধারণ মানুষে পরিণত হয়েছিলেন ফারুক। চলচ্চিত্র ভুবনের তারকা খ্যাতি পেয়ে হয়েছিলেন সবার মিয়া ভাই।

রুপালি পর্দার সবার প্রিয় নায়ক ফারুক আজ জীবনের সব হিসেবের পাঠ চুকিয়ে অন্তিত শায়নের জন্য নিথর দেহে গ্রামের বাড়ির পথে রওনা হয়েছেন। গ্রামের শান্ত নিবিড় পরিবেশে তার পরম শ্রদ্ধেয় পিতার কবরের পাশে অনন্ত নিন্দ্রায় শায়িত হবেন।

প্রয়াত চিত্রনায়ক ও বীর মুক্তিযোদ্ধা ফারুকের চতুর্থ জানাজা রাজধানীর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়েছে। এ জানাজা শেষে ফারুকের মৃতদেহ নিজ জেলা গাজীপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে তার পরিবার। গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোম টিওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে তার সবশেষ জানাজা অনুষ্ঠিত হবে।

এর আগে নায়ক ফারুকের জানাজা সিঙ্গাপুর, এফডিসি ও চ্যানেল আই প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পঞ্চম জানাজা তার গ্রামের বাড়ি গাজীপুরের কালিগঞ্জে আজ রাত ৯টায়।

চিত্রনায়ক ফারুক সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ফারজানা পাঠান, কন্যা ফারিহা তাবাসসুম পাঠান ও পুত্র রওশন হোসেন শরৎ, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন।