ArabicBengaliEnglishHindi

নড়াইল কালিয়া উপজেলায় ড্রেনে মিলল বীর মুক্তিযোদ্ধার মরদেহ


প্রকাশের সময় : নভেম্বর ১৭, ২০২২, ১১:০০ পূর্বাহ্ণ / ৩৫
নড়াইল কালিয়া উপজেলায় ড্রেনে মিলল বীর মুক্তিযোদ্ধার মরদেহ
স্টাফ রিপোর্টার ঃ মো মামুন মোল্যা,
বীর মুক্তিযোদ্ধা আবু তালেব অন্য প্যানেলের সভাপতি প্রার্থী ছিলেন তবিবুর রহমান মন্ডল। ম্যানেজিং কমিটির সদস্যদের নির্বাচনে আবু তালেবের প্যানেল জয় লাভ করে। এ নিয়ে নির্বাচনের দিন একটু বিশৃঙ্খলা হয়। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) মাদরাসার পূর্নাঙ্গ ম্যানেজিং কমিটির গঠন করার শেষ দিন। আবু তালেব পূর্বে মাদরাসার এডহক কমিটির সভাপতি ছিলেন। নির্বাচনে তার প্যানেল জয়লাভ করায় তিনিই আবার সভাপতি হতেন। তিনি আবারও যাতে সভাপতি হতে না পারেন প্রতিপক্ষ প্যানেলের লোকজন শত্রুতার কারণে তাকে হত্যা করে থাকতে পারে।
মাউলি ইউনিয়নের চেয়ারম্যান রোজি হক বলেন বীর মুক্তিযোদ্ধা  আবু তালেবের কোনো শত্রুতা পূর্বে ছিল না। তিনি একজন ভালো মানুষ ইউনিয়নের সকল মানুষ জানে।  মাদরাসার ম্যানেজিং কমিটির নির্বাচনকে ঘিরে বেশ কয়েকদিন ধরে দুই প্যানেলের মধ্যে দ্বন্দ্ব বিরাজ করছিল। এর মধ্যে বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেবের এমন মৃত্যু সত্যিই দুঃখজনক।
নড়াগাতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন,  খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাত ১১ টার সময় পুলিশ বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেবের মরাদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরাদেহ নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু কিছুই বলা যাচ্ছে না। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ বলতে পারবো। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিশৃঙ্খলা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
%d bloggers like this: