সিনেমার খরচ বেড়ে যাওয়ায় পারিশ্রমিক কমালেন রণবীর কাপুর


প্রকাশের সময় : অক্টোবর ১, ২০২৩, ৪:৫৪ অপরাহ্ণ / ৯৩
সিনেমার খরচ বেড়ে যাওয়ায় পারিশ্রমিক কমালেন রণবীর কাপুর

দীর্ঘ প্রতীক্ষার পর প্রকাশ হয়েছে রণবীর কাপুরের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র ‘অ্যানিমেল’-এর টিজার। আর টিজারটি প্রকাশের পর থেকেই রীতিমতো ঝড়েড় গতিতে দর্শকপ্রিয়তা পায়। রণবীরের ড্যাশিং অ্যাকশন লুকে কাত হয়েছেন অনুরাগীরা। সমালোচকদের কাছেও প্রশংসিত অ্যানিমেল টিজার।

তবে শুধু সিনেমায় অভিনয়ের জন্যই নয়, নিজের উদারতার জন্যও প্রশংসিত হচ্ছেন রণবীর কাপুর। জানা গেছে, সিনেমাটির পিছিয়ে পড়া ও পরবর্তীতে খরচ বেড়ে যাওয়ার কারণে নিজের পারিশ্রমিক কমিয়ে নিয়েছেন এই অভিনেতা।

পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার দুর্দান্ত দৃষ্টিভঙ্গির প্রতি সুবিচার করতে এবং পোস্ট-প্রোডাকশনে বিলম্বের কারণে সিনেমার ব্যয় উল্লেখযোগ্যভাবে বেড়ে যাওয়ায় রণবীর কাপুর অ্যানিমেলে তার পারিশ্রমিক কমিয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক সন্দীপ জানান, অন্যান্য সিনেমায় অভিনয় করতে যে পারিশ্রমিক নেন এই সিনেমার জন্য তার অর্ধেক পারিশ্রমিক নিয়েছেন রণবীর।

এতে অভিনয়ের পাশাপাশি সিনেমাটি যাতে সব দিক দিয়ে একেবারে নিখুঁত হয় সেই দিকেও সমান নজর ছিল অভিনেতার। তিনি যখন জানতে পারেন এর কিছু পোস্ট প্রোডাকশন সংক্রান্ত কাজ বাজেটের জন্য আটকে রয়েছে তখন নিজের পারিশ্রমিকের অঙ্ক কমিয়ে দেন অভিনেতা।

সূত্র অনুযায়ী অ্যানিমেলের জন্য ক্যারিয়ার সেরা ৭০ কোটি পারিশ্রমিকের চুক্তি থাকলেও শেষ পর্যন্ত ৩০-৩৫ কোটি রুপিই নিয়েছেন রণবীর। অভিনেতার এই মানবিক আচরণ ইতিমধ্যেই মন ছুঁয়েছে ভক্ত অনুরাগীদের।

সকলেই প্রশংসায় ভাসাচ্ছেন অভিনেতাকে।

চলতি বছরের আগস্ট মাসেই ‘অ্যানিম্যাল’ মুক্তি পাওয়ার কথা ছিল। তবে সেই সময়ে নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছিল যে সিনেমাটির কিছু পোস্ট প্রোডাকশনের কাজ এখনও বাকি আছে। সেই কারণেই তখন ‘অ্যানিম্যাল’-এর মুক্তি স্থগিত করা হয়। অবশেষে রণবীর কাপুরের জন্মদিনে অর্থাৎ ২৮ সেপ্টেম্বর মুক্তি পায় ‘অ্যানিম্যাল’-এর প্রথম টিজার।

আর টিজারেই বাজিমাত করে অ্যানিমেল। ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এতে রণবীরের সঙ্গে আরো রয়েছেন অনিল কাপুর, রাশ্মিকা মান্দানা ও ববি দেওল।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া