শাকিব খানের ‘দরদ’-এ বলিউডের নায়িকা সোনাল


প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২৩, ১:৪৩ অপরাহ্ণ / ৮৪
শাকিব খানের ‘দরদ’-এ বলিউডের নায়িকা সোনাল

অনন্য মামুনের পরিচালনায় শাকিব খানের আগামী সিনেমা ‘দরদ’-এ একজন বলিউড নায়িকা অভিনয় করবেন, এমন জোরালো গুঞ্জন শুরু থেকেই ছিল। কিন্তু নামটা সামনে আসছিল না, ছিল ধোঁয়াশা। প্রাচী দেশাই, নেহা শর্মা, জেরিন খান ও শেহনাজ গিলদের নাম। কিন্তু না, এদের কেউ নন। ‘দরদ’-এ বাংলার কিং খানের নায়িকা সোনাল চৌহান।

জানা গেল, সম্প্রতি চুক্তিবদ্ধও হয়েছেন এই বলিউড সুন্দরী। সিনেমাটির সহ-প্রযোজক ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বৃহস্পতিবার দুপুরে সংবাদমাধ্যমে এই খবরটি নিশ্চিত করেছেন। বাংলাদেশের সঙ্গে সিনেমাটির প্রযোজনায় আরও আছে মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা গণমাধ্যমকে বলেছেন, ‘এ সংক্রান্ত বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে আমি জানি, সোনাল চৌহান এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। কবে হয়েছেন, এর সঠিক তারিখটি এখন মনে নেই।’ অশোক আরও জানিয়েছেন, আাগমী ২০ অক্টোবর ভারতের বেনারসে এই সিনেমার শুটিং শুরু হবে। চলবে টানা ২৫ দিন।

এদিকে, বাংলাদেশ থেকে ‘দরদ’-এর প্রযোজনায় রয়েছে নির্মাতা অনন্য মামুনের প্রযোজনা প্রতিষ্টান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। সিনেমাটির পরিচালকও একাধিক। বাংলাদেশ থেকে রয়েছেন অনন্য মামুন এবং ভারত থেকে আরেকজন পরিচালক থাকবেন। তবে তার নাম এখনো জানা যায়নি। যদিও সব কিছুকে ছাপিয়ে আলোচনার কেন্দ্রে শাকিব খানের নতুন নায়িকা সোনাল চৌহান।

কে এই সোনাল চৌহান?

ভারতের উত্তর প্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে সোনাল চৌহান। তিনি বলিউডের প্রায় দেড় ডজন সিনেমায় অভিনয় করেছেন। জিতেছেন স্টারডাস্ট, ফিল্মফেয়ারসহ বেশ কিছু পুরস্কার। চলতি বছরের জুনে মুক্তি পায় সোনালের ‘আদিপুরুষ’। সেখানে তার অভিনয় প্রশংসিত হয়। এবার বাংলাদেশি সিনেমায় কেমন করেন, সেটাই দেখার।