নতুন লুকে শাকিব খান নেটদুনিয়ায় ভাইরাল


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১২, ২০২৩, ৩:১৮ অপরাহ্ণ / ৪৬৬
নতুন লুকে শাকিব খান নেটদুনিয়ায় ভাইরাল

অনলাইন ডেস্ক

চলতি বছর রোজার ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘প্রিয়তমা’ দিয়ে মিডিয়ায় এখনও আলোচনায় আছেন শাকিব খান। সিনেমার সে রেশ কাটতে না কাটতেই নতুন উন্মাদনায় মাতালেন এ ঢাকাই সিনেমার নায়ক।

বেশকিছু দিন ধরেই শাকিব খান আলোচনায় আছেন তার নতুন সিনেমা ‘দরদ’ নিয়ে। সিনেমাটিতে শাকিবের লুক কেমন হবে তা দেখার জন্য কিছুতেই যেন অপেক্ষা করতে পারছিলেন না শাকিবিয়ানরা। তাই এআই প্রযুক্তি ব্যবহার করে ‘দরদ’ সিনেমার পোস্টার ও শাকিবের লুক এরই মধ্যে তৈরি করে ফেলেছেন শাকিবের ফ্যানরা।

সম্প্রতি ‘শাকিবিয়ান আর্মি (বাংলাদেশ)’ নামের ফেসবুক পেজ থেকে প্রকাশিত একটি ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল। ভাইরাল হওয়া শাকিবের সেই লুক দেখে তো নেটিজেনদের রাতের ঘুম হারাম। এখন দেখার বিষয়, নতুন সিনেমা ‘দরদ’র ভার্চুয়াল জগতের শাকিবের লুককে টেক্কা দিতে পারবেন কিনা বাস্তবের ঢালিউড কিং।

শোনা যাচ্ছে, ‘দরদ’-এ রুপালি পর্দায় শাকিব খানের সঙ্গে জুটি হিসেবে দেখা যাবে বলিউড অভিনেত্রী জারিন খানকে। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এ সিনেমা নির্মিত হবে ৩৫ দিনের শিডিউলে। তাই বালাদেশ তো বটেই, ভারতেও মুক্তি পাবে এ আলোচিত সিনেমাটি।

অনন্য মামুন পরিচালিত এ সিনেমার সর্বশেষ তথ্য বলছে, বাংলা ছাড়াও হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে শাকিবের নতুন সিনেমা ‘দরদ’। এ সিনেমা নিয়ে অন্তর্জালে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। শাকিব তার ‘প্রিয়তমা’ সিনেমায় নতুন লুক দিয়ে যেভাবে দর্শকদের মন জয় করে নিয়েছেন, ঠিক একইভাবে এ সিনেমাতেও চমক দেবেন- এমনটাই প্রত্যাশা ভক্তদের।

উল্লেখ্য, চলতি বছর রোজার ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘প্রিয়তমা’র দুর্দান্ত সাফল্যের কারণে এখনও আলোচনায় আছেন শাকিব খান। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। পরিচালনা করেছেন হিমেল আশরাফ। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।