ArabicBengaliEnglishHindi

৮০ বছরের বৃদ্ধার রহস্যজনক মৃত্যু


প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২২, ৫:২১ অপরাহ্ণ / ৩৯
৮০ বছরের বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

বিশেষ প্রতিনিধিঃ নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ০৮ নং দিঘলিয়া ইউনিয়নের চরদিঘলিয়া গ্রামে এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে। নিজ শোবার ঘরের বিছানায় পড়েছিল মালতি বালা ঘোষ (৮০) নামে ওই বৃদ্ধার মরদেহ।

 মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে লোহাগড়া থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করেন। নিহত বৃদ্ধা উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চরদিঘলিয়া গ্রামের মৃত গুরুচরণ ঘোষের স্ত্রী। তিনি ওই বাড়িতে একাই বসবাস করতেন।
পারিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মালতি বালার এক ছেলে ও চার মেয়ে। ছেলে কুমিল্লায় পল্লি চিকিৎসক হিসেবে কাজ করেন। মেয়েদের বিয়ে হয়ে গেছে। স্বামী মারা যাওয়ার পর বাড়িতে তিনি একাই ওই বাড়িতে বসবাস করেন।
মঙ্গলবার সকাল ৮ টার দিকে মালতি বালার বৌদি গায়ত্রি রানি ঘোষ পাশের বাড়ি থেকে তাকে নাস্তা করার জন্য ডাকতে যান। গিয়ে দেখেন ঘরে ঢোকার লোহার গ্রিলের তালা ও দরজা খোলা এবং বিছানায় তার মরদেহ পড়ে আছে।
এ সময় তিনি চিৎকার দিয়ে আশপাশের লোকজনকে ডাকেন। প্রতিবেশীরা এসে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের গলায় দাগ আছে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
%d bloggers like this: