৬ সদস্য গ্রেফতার রংপুরে অজ্ঞান পার্টির


প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২২, ৬:৪৪ অপরাহ্ণ / ১০৯
৬ সদস্য গ্রেফতার রংপুরে অজ্ঞান পার্টির

 রংপুর প্রতিনিধি:- রংপুরের পীরগাছায় একটি চুরির ঘটনায় অজ্ঞানপার্টির ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৭ অক্টোবর) সকালে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ।

গ্রেফতাররা হলেন- গাইবান্ধার সাদুল্ল্যাপুর উপজেলার মহারানী পারভিন (৩৫), রংপুরের পীরগঞ্জ উপজেলার সুরুজ মিয়া (২২), পাপন চন্দ্র মহন্ত (২২), রাশিদুল ইসলাম (৩০), মঞ্জুয়ারা বেগম (৩৫) ও পীরগাছা উপজেলার হবিবর রহমান (৩৮)।

এ সময় লুট করা বিপুল পরিমাণ স্বর্ণালংকার, নগদ টাকাসহ চোরাই মালামাল উদ্ধার করা হয়। প্রতারক এ চক্রটি খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে মানুষকে অজ্ঞান করে লুট করতো বলে পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী আজগার আলী গত ৩ অক্টোবর পীরগাছায় থানায় মঞ্জুয়ারা বেগম ও হবিবর রহমানের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দেন। পুলিশ ওই অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় মঞ্জুয়ারা বেগমকে গাইবান্ধা জেলার ধাপেরহাট এলাকা থেকে গ্রেফতার করে। পরে মঞ্জুয়ারার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাইবান্ধার সাদুল্ল্যাপুর, রংপুর জেলার পীরগঞ্জ ও পীরগাছা আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে তিনটি চোরাই স্বর্ণের আংটি, দুটি স্বর্ণের নাকফুল, দুটি রুপার চেইন, একটি রুপার ব্রেসলেট, ছয়টি রুপার নুপুর, দুটি রুপার পায়ের আংটি, এক জোড়া রুপার কানের দুল ও নগদ সাত হাজার ৯৯০ টাকা উদ্ধার করা হয়। পরে তাদের আদালতে পাঠানো হলে মঞ্জুয়ারা বেগম ও মহারানী পারভিন আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।