ArabicBengaliEnglishHindi

২৪ সালের নির্বাচনে জনগণের ম্যান্ডেটে ক্ষমতায় আসবেন শেখ হাসিনা


প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২২, ৫:২৪ অপরাহ্ণ / ২৩
২৪ সালের নির্বাচনে জনগণের ম্যান্ডেটে ক্ষমতায় আসবেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক:-  বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম বলেছেন, ২০২৪ সালের নির্বাচনে বাংলার মানুষের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসবেন শেখ হাসিনা।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) মহানগর উত্তর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

নাছিম বলেন, আজকের সমাবেশে ঢাকাবাসীর যে উচ্ছাস, আনন্দ তার উল্টোটা ছিল ১০ ডিসেম্বরে বিএনপির সমাবেশে। যারা অগ্নিসন্ত্রাস করে, মানুষ পুড়িয়ে মারে, তারা ১০ ডিসেম্বরও একই কাজ করতে চেয়েছিল।

ঢাকাবাসীকে ধন্যবাদ জানিয়ে নাছিম বলেন, আপনারা সতর্ক পাহারা দিয়ে সন্ত্রাসী, সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করেছেন। আর বিজয়ী হয়েছে গণতন্ত্র, বিজয়ী হয়েছেন শেখ হাসিনা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক,  যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

%d bloggers like this: