ArabicBengaliEnglishHindi

সারিয়াকান্দিতে ৩৮ কেজি ওজনের ১টি গাঁজার গাছ সহ আটক ১


প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২২, ৫:৩৩ অপরাহ্ণ / ৩৩
সারিয়াকান্দিতে ৩৮ কেজি ওজনের ১টি গাঁজার গাছ সহ আটক ১

বিশেষ প্রতিনিধিঃ বগুড়াঃ বগুড়ার সারিয়াকান্দিতে ৩৮ কেজি ওজনের ১টি কাচা গাঁজার গাছ ডালপালা পাতাসহ ১ জনকে আটক করেছে পুলিশ। জুয়া, মাদক, ছিনতাই রোধের লক্ষে বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম সেবা এর দিক নির্দেশনায়, সহকারী পুলিশ সুপার গাবতলী সার্কেল নিয়াজ মেহেদী এর নেতৃত্বে চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দুরুল হোদা সঙ্গীয় অফিসার ফোর্স এস আই আব্দুল কাইয়ুম, এ এস আই আনোয়ার হোসেন, কনস্টেবল মতিউর রহমান, মিজানুর রহমান, ফারুক হোসেন ও জাহিদ হোসেন সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোহাইল ইউনিয়নের সংকরপুর মধ্যপাড়া মৃত হোসেন সরকারের ছেলে আসামী জয়নাল আবেদীন (৫৫) কে নিজ বসত বাড়ি থেকে মাদকদ্রব্য ৩৮ কেজি ওজনের ১ টি কাচা গাঁজার গাছ ডালপালা ও পাতাসহ আটক করা হয়েছে।

চন্দন বাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দুরুল হোদা জানান গ্রেফতারি পরোয়ানাকৃত আসামীকে ধরার বোহাইল চরে অভিযান পরিচালনা করা কালীল সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ধৃত আসামী জয়নাল আবেদীন এর নিজ বসত বাড়িতে একটি গাঁজার গাছ রয়েছে। ওই সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩৮ কেজি ওজনের গাঁজার গাছ সহ ধৃত আসামী জয়নাল আবেদীনকে গ্রেফতার করি। গ্রেফতারকৃত আসামীকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সারিয়াকান্দি থানা প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান মাদক, জুয়া ও অসামাজিক কার্যকলাপ সহ যেকোনো অভিযান অব্যাহত থাকবে।
সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্ত্তী জানান, ধৃত আসামীর বিরুদ্ধে মাদক মামলা রজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। সারিয়াকান্দি থানাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখতে আমাদের পুলিশের অভিযান চলমান থাকবে।
%d bloggers like this: