ArabicBengaliEnglishHindi

র‍্যাব তল্লাশি সারা দেশে


প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২২, ৯:১৮ অপরাহ্ণ / ২৩
র‍্যাব তল্লাশি সারা দেশে

 নিজস্ব প্রতিনিধি, নাবিল হাসানঃ ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অন্যান্য বাহিনীর পাশাপাশি বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে র‌্যাব। যে কোনও ধরণের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি ঠেকাতে রাজধানীসহ দেশের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে র‌্যাবের চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশি করা হবে।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকালে র‍্যাব সদরদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল রবিবার (২৫ ডিসেম্বর) বড়দিনে সারা বিশ্বের খ্রিস্টান ধর্মাবলম্বীদের সঙ্গে বাংলাদেশের খ্রিস্টান ধর্মাবলম্বীরাও আনন্দঘন পরিবেশে বড়দিনের উৎসব পালন করবে। অনুষ্ঠান উপলক্ষে যে কোনও ধরণের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় পর্যাপ্ত সংখ্যক সদস্য মোতায়েন করেছে র‌্যাব।

এতে বলা হয়েছে, সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি, র‌্যাবের বোম্ব ডিস্পোজাল ইউনিট ও ডগ স্কোয়াড প্রস্তুত, চার্চগুলোর সার্বিক নিরাপত্তার জন্য র‌্যাবের স্ট্রাইকিং রিজার্ভ, ফুট ও মোবাইল পেট্রোল, ভেহিক্যাল স্ক্যানার, চেকপোস্ট, সিসিটিভি মনিটরিংয়ের মাধ্যমে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, অনলাইনে মিথ্যা অপপ্রচার ও গুজব ঠেকাতে র‌্যাবের সাইবার মনিটরিং টিমের সার্বক্ষণিক নজরদারি অব্যাহত রয়েছে। যে কোনও ধরনের উদ্ভুত পরিস্থিতি মোকাবিলায় র‌্যাব স্পেশাল ফোর্স টিম, র‍্যাবের হেলিকপ্টার, ডগ স্কোয়াড ও বোম্ব ডিস্পোজাল ইউনিট সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে।

%d bloggers like this: