ArabicBengaliEnglishHindi

সবুজবাগে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই


প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২২, ৯:২২ পূর্বাহ্ণ / ৪৩
সবুজবাগে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই
নিজস্ব প্রতিবেদক,ঢাকা: রাজধানীর সবুজবাগে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় অটো রিকশাচালক জাহাঙ্গীর আলম রিপনকে (৫০) গলায় গামছা পেচিয়ে ও মাথায় ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করা হয়।
মঙ্গলবার (২০ ডিসেম্বর) সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, আহত ওই অটো রিকশাচালক বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। আহত রিকশাচালক রিপন জানিয়েছেন, সোমবার (১৯ ডিসেম্বর) দিনগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর থেকে যাত্রীবেশে দুজন ছিনতাইকারী তার রিকশা নিয়ে প্রথমে কমলাপুর এলাকায় যান।
সেখান থেকে ওই দুই যাত্রীর অনুরোধে সবুজবাগ দক্ষিণগাঁও কবরস্থানের সামনে গেলে তারা আমার গলায় গামছা পেছিয়ে ও মাথায় ইট দিয়ে আঘাত করে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। ভোরে খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।
মনিরুজ্জামান বলেন, এ ঘটনার পরিপ্রেক্ষিতে সকালে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ক্যামেরা দেখে দুই ছিনতাইকারীকে শনাক্ত চেষ্টা করা হচ্ছে। আহত রিকশাচালক সুস্থ হলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিউরোসার্জারির ১০০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অটোরিকশাচালক রিপন জানান, সোমবার দিনগত রাতে ঢামেক হাসপাতাল চত্বর থেকে ওই দুই যাত্রীকে ১০০ টাকা ভাড়ায় কমলাপুর এলাকায় নিয়ে যাই। সেখান থেকে তাদের অনুরোধে সবুজবাগ দক্ষিণগাঁও এলাকায় নিয়ে গেলে তারা গলায় গামছা ও মাথায় ইট দিয়ে আঘাত করে আমার রিকশাটি নিয়ে যান। ওই দুই ছিনতাইকারীর বয়স ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে। আহত রিপনের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলা হলেও বর্তমানে তিনি মেরুল বাড্ডার বশিরের গ্যারেজে থেকে তিনি ভাড়ায় রিকশা চালান।
%d bloggers like this: