ArabicBengaliEnglishHindi

শেরেবাংলা নগরে আসছেন আ.লীগের নেতা-কর্মীরা


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২২, ৭:১৯ অপরাহ্ণ /
শেরেবাংলা নগরে আসছেন আ.লীগের নেতা-কর্মীরা

সেলিম রানা স্টাপ রিপোর্টার:-   ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় বাণিজ্য মেলার পুরাতন মাঠে আসতে শুরু করেছেন দলীয় নেতা-কর্মীরা। সম্মেলন শুরু হওয়ার কথা বেলা আড়াইটার পর।

ইতিমধ্যে মঞ্চে উপস্থিত হয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনাম আহমেদ, পনিরুজ্জামান তরুণসহ শীর্ষস্থানীয় নেতারা।

সম্মেলন উপলক্ষে সেখানে তৈরি করা হয়েছে বিশাল নৌকা আকৃতির একটি মঞ্চ। লাল-নীল পতাকাসহ রঙিন কাগজে ছেয়ে ফেলা হয়েছে সম্মেলনস্থল। দুপুর দেড়টার দিকে সেখানে মিছিল নিয়ে আসে ঢাকা জেলা মহিলা লীগ।

দীর্ঘ আট বছর পর হতে যাচ্ছে ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন। এ সম্মেলনে বড় জমায়েতের ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ।

আজকের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম; যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম; বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্য কেন্দ্রীয় নেতারা।

এই সম্মেলনে উপস্থিত থেকে আরও বক্তব্য দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নজরুল হামিদ বিপু ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

%d bloggers like this: