লেডি সিংহাম রূপে দীপিকা পাড়ুকোন


প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২৩, ৪:২০ অপরাহ্ণ / ১২২
লেডি সিংহাম রূপে দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক

রোহিত শেঠির ‘কপ ইউনিভার্সে’ এবার নতুন সংযোজন। নতুন সিংহামের গল্পে থাকছে এক নারী কর্মকর্তাও। এই চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এবারের সিনেমার নাম রাখা হয়েছে ‘সিংহাম অ্যাগেইন’।

আগেই জানা গিয়েছিল রোহিত শেঠি পরিচালিত ‘সিংহাম অ্যাগেইন’ সিনেমায় নারী পুলিশ কর্মকর্তা হয়ে ধরা দেবেন দীপিকা পাড়ুকোন। অবশেষে তাঁর সেই লুক প্রকাশ্যে এল। পুলিশের বেশে ধরা দিলেন তিনি।

পরিচালক রোহিত শেঠি আজ রোববার তাঁর ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোনের দুটি ছবি শেয়ার করেন লেডি সিংহাম রূপের। তিনি এই ছবি দুটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের কপ ইউনিভার্সের সব থেকে হিংস্র অফিসারের সঙ্গে সাক্ষাৎ করুন। শক্তি শেঠি ওরফে দীপিকা হলো আমাদের লেডি সিংহাম।’ অর্থাৎ, রোহিত শেঠির পোস্ট থেকে স্পষ্ট যে এই ছবিতে শক্তি শেঠি চরিত্রে অভিনয় করবেন দীপিকা।

এই পোস্টের মন্তব্যে রণবীর সিং থেকে শুরু করে পূজা হেগড়ে, জ্যাকুলিন ফার্নান্দেজ, নীল নিতিন মুকেশসহ অনেকেই প্রশংসা করেছেন দীপিকার এই লুকের।

গত বছর ‘সার্কাস’ মুক্তির পর রোহিত শেঠি জানিয়েছিলেন, তাঁর আগামী সিংহাম ফ্র্যাঞ্চাইজির ছবিতে লেডি সিংহাম হিসেবে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটল।

২০১১ সালে এই সিরিজের প্রথম সিনেমা ‘সিংহাম’ মুক্তি পায়। সেখানে অভিনয় করেছিলেন অজয় দেবগন ও কাজল আগারওয়াল। এর পরবর্তীটি ২০১৪ সালে ‘সিংহাম রিটার্নস’ অজয় দেবগনের সঙ্গে নায়িকা ছিলেন কারিনা কাপুর। ২০১৮ সালে মুক্তি পায় এই সিরিজের তৃতীয় সিনেমা ‘সিম্বা’। এতে পুলিশের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেন রণবীর সিং, নায়িকা চরিত্রে ছিলেন সারা আলী খান।

সিরিজের সবশেষ সিনেমাটি ছিল ২০২১ সালের ‘সূর্যবংশী’। এতে মূল চরিত্রে অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ অভিনয় করেছেন। তবে শেষ দৃশ্যে চমক হিসেবে হাজির হন রণবীর ও অজয়।