ArabicBengaliEnglishHindi

লালমনিরহাটে যমুনা টেলিভিশন এবং প্রথম আলোর সাংবাদিকের উপর হামলা


প্রকাশের সময় : আগস্ট ১৩, ২০২২, ৭:৫৩ পূর্বাহ্ণ / ৫৩
লালমনিরহাটে যমুনা টেলিভিশন এবং প্রথম আলোর সাংবাদিকের উপর হামলা

লালমনিরহাটের সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান মন্ডলের পুত্র সুলতান মন্ডল সম্প্রতি দুই সন্তানের মা এক নারীকে নিয়ে গিয়ে বিয়ে করেন। তিনি নিজেও দুই সন্তানের জনক। এ ঘটনার জেরে গত পরশুদিন তার প্রথম স্ত্রী বিষপান করেন। এদিকে এ নিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন সুলতানের দ্বিতীয় স্ত্রীর প্রথম পক্ষের স্বামী। বিষয়টি এলাকায় জানা জানি হলে  যমুনাটিভির লালমনিরহাট করেসপনডেন্ট আনিসুর রহমান লাডলা, প্রথম আলোর আব্দুর রব সুজন, এখন টেলিভিশনের মাহফুজুল ইসলাম বকুল এবং যমুনার ক্যামেরা পারসন আহসান। সেখানে পরিবারের সাথে কথা বলে ফেরার সময় আওয়ামী লীগ নেতার পুত্র, তার সহযোগী সাহেব আলীসহ একদল দুর্বৃত্ত যমুনার ক্যামেরা এবং স্ট্যান্ড সিনিয়ে নেয়।

 

পরে ওই স্ট্যান্ড দিয়ে সাংবাদিকদের ওপর হামলা চালায়। এসময় যমুনার প্রতিনিধি গুরুতর আহত হন। তার মাথা ফেটে যায়। শারীরিকভাবে আহত হন অন্যান্যরাও। আহতদের লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে তারা চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

 

লালমনিরহাটের পুলিশ সুপার আবিদা সুলতানা জানিয়েছেন এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

রংপুরের ডিআইজি আব্দুল আলীম মাহমুদ জানান, সাংবাদিকদের ওপর হামলার ঘটনাটি শুনেছেন তিনি। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

হাসপাতালে আহত সাংবাদিকদের দেখতে গিয়েছেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান। তিনি বলেন, ঘটনার জন্য দায়ীরা আওয়ামী লীগের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। এছাড়া আইনশৃঙ্খলাবাহিনীকেও তিনি দ্রুত ব্যবস্থা নিতে অনুরোধ করেন।