ArabicBengaliEnglishHindi

রসিক নির্বাচনী প্রচারণায় ৩নং ওয়ার্ডে বাধার অভিযোগে সংবাদ সম্মেলন


প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২২, ২:০৬ পূর্বাহ্ণ / ৫৯
রসিক নির্বাচনী প্রচারণায় ৩নং ওয়ার্ডে বাধার অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার,আবু রায়হানঃআসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় বাধা, ভাঙ্গচুর ও হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী (কাটা চামুচ) আশেক আলীর সমর্থকদের উপর্যপরি হুমকির শিকার (রসিক) ৩নং ওয়ার্ডের করাত প্রতীকের প্রচার-প্রচরণার লোকজন।

তিনি গতকাল রাত ৮টায় বাংলাদেশ প্রেসক্লাব, রংপুর কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ তোলেন।

এর আগে তিনি এজাতীয় বিষয়ে ২৪ ডিসেম্বর আশেক আলী (কাটা চামুচ প্রতীক) এর বিরুদ্ধে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ করেন।

নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ইসমাইল হোসেন বলেন, আশেক আলী (কাটা চামুচ প্রতীক) প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কর্মীরা এলাকায় মোটরসাইকেল নিয়ে দফায় দফায় মহড়া দিয়ে বেড়াচ্ছেন। ওয়ার্ডের সকল প্রার্থীদের কর্মীদের প্রচারের সময় প্রায়ই বাধা দিচ্ছেন, এমনকি মারধরও করছেন।
শনিবার আনুমানিক বিকাল ৪.০০ ঘটিকায় আমার নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত চার্জার অটোসহ মাইক উত্তম বসুনিয়া পাড়ায় উপস্থিত হইলে প্রতিদ্বন্দি প্রার্থী জনাব মোঃ আশেক আলী (কাটাচামুচ) এর সমর্থকরা অটোটি আটকিয়ে দেয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। বাকবিতন্নতার
এক পর্যায়ে আশেক আলীর সমর্থকরা আমাদের লোকজনের উপর মারমুখি আচরণ শুরু করে। আমাদের প্রচারণায় উপস্থিত লোকজন বাধা দিলে তাহারা আমাদের অটোতে থাকা ব্যানার ছিরে ফেলে এবং তাদের এলাকায় মাইকিংসহ সকল ধরনের প্রচারণা বন্ধের জন্য হুমকি দেয়। প্রতিদ্বন্ধী প্রার্থী আশেক আলীর গুন্ডাবাহিনী আমাদের বাড়ীর সামনে অফিসে উপস্থিত হইয়া প্রাণনাশের হুমকি দেয়। এমতাবস্থায় আমরা আমাদের নির্বাচনী প্রচার-প্রচারণা স্বাভাবিক গতিতে করিতে পারছি না এর পরিপেক্ষিতে আজকের এই সংবাদ সম্মেলন।

%d bloggers like this: