ArabicBengaliEnglishHindi

যে কারণে অভিনয়ে বিরতির ঘোষণা আমির খানের


প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২২, ৭:৩৬ অপরাহ্ণ / ২১
যে কারণে অভিনয়ে বিরতির ঘোষণা আমির খানের

বিনোদন ডেস্ক:-    বলিউড তারকা আমির খান এই প্রথম অভিনয় থেকে বিরতি নেয়ার ঘোষণা দিলেন। ‘লাল সিং চাড্ডা’-র পর ‘চ্যাম্পিয়ন্স’ ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করার কথা ছিল তার। তিনি জানিয়েছেন ওই ছবিতে অভিনয় করবেন না। থাকছেন শুধু প্রযোজকের ভূমিকাতেই।

আমির খান সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনয় থেকে অবসর নিয়ে এখন তিনি তার মা এবং সন্তানদের সঙ্গেই সময় কাটাতে চান। ‘দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস’ –এ প্রকাশিত খবরে এমনটা জানা গেছে।

প্রসঙ্গে আমির খান আরও বলেন, ‘যখন আমি অভিনয় করি তখন জীবনের বাকি সবকিছু ভুলে যাই। লাল সিং চাড্ডার পর চ্যাম্পিয়ন্স নামের আমার একটা ছবিতে অভিনয় করার কথা ছিল। এর চিত্রনাট্যও চমৎকার। গল্পও খুব সুন্দর। মন ছুঁয়ে যাওয়া মিষ্টি ছবি। কিন্তু আমার মনে হয় এবার আমার একটা ব্রেক চাই। পরিবার, মা, সন্তানদের সঙ্গে আমি সময় কাটাতে চাই’।

তিনি আরও বলেন, ‘আমার মনে হয় ৩৫ বছর ধরে অভিনয় করার সময় আমি এক মনে কাজেই মনোনিবেশ করেছি। সেটা হয়তো আমার ঘনিষ্ঠজনদের উপর খুব একটা সুবিচার করিনি। কর্মজীবনে এই প্রথম কিছুটা সময় বিরতি নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কাটাতে চাই। জীবনকে উপভোগ করতে চাই সম্পূর্ণ অন্য অভিজ্ঞতায়। আগামী বছর দেড়েক আমি অভিনয় করব না, সেই সময়টার দিকে তাকিয়ে আছি’ ৷

%d bloggers like this: