ArabicBengaliEnglishHindi

ভালোবাসা দিবসের আগেই কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ে!


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২২, ৫:২৮ অপরাহ্ণ / ১৮
ভালোবাসা দিবসের আগেই কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ে!

বিনোদন ডেস্ক:-  বলিউডে আবারো বিয়ের সানাই বাজতে চলেছে। পাত্র-পাত্রী হিসেবে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির নাম শোনা যাচ্ছে।

বলিউডে জোর গুঞ্জন, ২০২৩ সালের শুরুতেই বিয়ে করতে যাচ্ছেন তারা।
সূত্রের বরাতে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ে ৬ ফেব্রুয়ারি। রাজস্থানের জয়সালমের প্যালেস হোটেলে বসবে বিয়ের আসর। ৪ তারিখ থেকে শুরু হবে মেহেন্দি, গায়ে হলুদ, সঙ্গীতসহ সব ধরণের আয়োজন।

বর্তমানে সিদ্ধার্থ এবং কিয়ারা তাদের ব্যক্তিগত কাজ নিয়ে ব্যস্ত আছেন। কিয়ারা এখন ‘আরসি ১৫’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে সিদ্ধার্থ সম্প্রতি নির্মাতা রোহিত শেঠির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’র শুটিং শেষ করেছেন। এছাড়া তাকে ‘যোধা’ সিনেমাতেও দেখা যাবে।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় সিদ্ধার্থের। কিয়ারার ক্যারিয়ার শুরু হয়েছিল ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে। তবে এই অভিনেত্রী দর্শকদের নজর কাড়েন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মুক্তির পর।

ক্যামেরার সামনে সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বাঁধেন ‘শেরশাহ’ সিনেমায়। ২০২১ সালের ১২ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। ওই সময় বেশ ভালো ব্যবসাও করে এটি। সিনেমাটি মুক্তির আগে থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে।

%d bloggers like this: