ArabicBengaliEnglishHindi

ব্লেড দিয়ে নিজের গলা কাটলেন যুবক


প্রকাশের সময় : অক্টোবর ১৪, ২০২২, ৮:০৩ অপরাহ্ণ / ৪৮
ব্লেড দিয়ে নিজের গলা কাটলেন যুবক

নওগাঁ প্রতিনিধি:- নওগাঁর মহাদেবপুরে নিজের গলায় ধারালো ব্লেড চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন মো. মন্টু (৩৫) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবক।

মন্টু উপজেলার জোয়ানপুর পূর্বপাড়া গ্রামের মৃত তায়েব আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আখেড়া মোড়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় আখেড়া মোড়ের কলার দোকান থেকে একটি কলা নিয়ে ছুটে চলে যায় পাগল বেশী এই ব্যক্তি। এর মাত্র কয়েক মিনিট পর মোড়ের অদূরে রাস্তার পাশ দিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে দৌড়াতে দেখে স্থানীয় লোকজন ছুটে গিয়ে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে।

পরে তার হাতে থাকা জামা দিয়ে গলায় বেঁধে চিকিৎসার জন্য মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পরে তার পরিবারের লোকজন জানায়, আহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

স্থানীয়রা জানান, আখেড়া মোড় হিন্দু অধ্যাষিত এলাকা হওয়ায় দোকানদাররা সন্ধ্যা বাতি দেওয়ার জন্য সবাই ব্যস্ত ছিলেন। এ সময় মোড়ের একটি সেলুন থেকে পরিত্যক্ত ব্লেড নিয়ে তিনি নিজেই নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন।

মহাদেবপুরে থানার ওসি মো. মোজাফফর হোসেন জানান, তাকে উদ্ধারের পর দ্রুত চিকিৎসাসেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যসহ রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

%d bloggers like this: