ArabicBengaliEnglishHindi

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ঝগড়া, সংঘর্ষে নিহত ১


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২২, ২:৪৮ অপরাহ্ণ / ৩২
ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ঝগড়া, সংঘর্ষে নিহত ১

প্রতিনিধি: হবিগঞ্জ:-   হবিগঞ্জের বাহুবলে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থনকারী দুই যুবকের মধ্যে ঝগড়ার জেরে দুটি গোষ্ঠীর সংঘর্ষ হয়। এতে শহিদ মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বাহুবল উপজেলার আদিত্যপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দিনগত রাতে ব্রাজিল ও ক্রোয়েশিয়ার খেলায় গোল হওয়া নিয়ে আদিত্যপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে রুকন মিয়ার সঙ্গে একই গ্রামের টেনু মিয়ার ছেলে সজিব মিয়ার ঝগড়া হয়। তাদের একজন ব্রাজিলের ও অন্যজন আর্জেন্টিনা সমর্থক।

এদিকে, রাতের ঝগড়াকে কেন্দ্র করে শনিবার সকালে দু’যুবকের পক্ষ নিয়ে দুটি গোষ্ঠী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় শহিদ মিয়াসহ কয়েকজন আহত হন। টেটাবিদ্ধ অবস্থায় শহীদ মিয়াকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাশ বলেন, রুকন ও সজিব একজন ব্রাজিল এবং অন্যজন আর্জেন্টিার সমর্থক। তবে তারা কে কোন টিমের সমর্থক তা জানা যায়নি।

%d bloggers like this: