ArabicBengaliEnglishHindi

বাস্তব জীবনে সফলতার গল্প এবং ফলাফল


প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২২, ৬:২৬ অপরাহ্ণ / ৩৩
বাস্তব জীবনে সফলতার গল্প এবং ফলাফল
রায়হান শরীফ:-  পনার জীবনে কী সম্ভব তা দেখতে শুধু কিছুটা পড়ুন। ১. আমি আজ দ্য মিরাকল মনিং-এর উনাশিতম দিনে আছি এবং শুরু থেকে আজ অবধি আমি একটা দিনও বাদ দেইনি। সত্যি বলতে কি, এই প্রথম আমি কোন কিছুতে নিজেকে নিয়োজিত করেছি এবং দুই একদিন বা সপ্তাহ নয়, আমি এর সাথে একটানা লেগে আছি। প্রতিদিন জেগে উঠবার জন্য আমি এখন সামনের দিকে তাকিয়ে আছি। এটা অবিশ্বাস্য যে, দ্য মিরাকল মর্নিং আমার জীবনটাকে পরিপূর্ণ ভাবে বদলে দিয়েছে।
-Melanie Deppen, Enterpreneur (Selinsgrove, PA)
২. কয়েকমাস আগে আমি দ্য মিরাকল মর্নিং চর্চা করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার জীবন এমন দ্রুত বদলে যাচ্ছিল যে, আমি তাল মেলাতে পারছিলাম না। এখন আমি তুলনামূলক উত্তম ব্যক্তি এবং এটা অন্যকেও প্রভাবিত করছে। এক সময় আমি আমার ব্যবসা নিয়ে ভুগছিলাম, কিন্তু দ্য মিরাকল মর্নিং শুরু করার পর আমি বিস্মিত; কিভাবে শুধু প্রতিদিন নিজে কাজ করে আমি আমার ব্যবসায়কে চারিদিকে ছড়িয়ে দিতে পারলাম।
– Rob Leroy, Senior Account Executive (Sacramento, CA)
৩. ২০০৯ সালের ডিসেম্বরে UC Davis-এর একজন কলেজ ছাত্র হিসাবে দ্য মিরাকল মর্নিং শুরু করার পর দ্রুতই আমি আমার মধ্যে একটা সুগভীর পরিবর্তন লক্ষ্য করলাম। আমার দীর্ঘদিনের লালিত স্বপ্নগুলো সহজেই পূরণ হতে লাগল। আমি আমার অতিরিক্ত ওজন কমালাম, একজন নতুন প্রেমিক জুটল, আমার সব সময়ের চাওয়াটা
%d bloggers like this: