ArabicBengaliEnglishHindi

ফলোয়ার হারানো নিয়ে ফেসবুকে যা বললেন পরীমনি


প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ৭:৪০ অপরাহ্ণ / ৪৬
ফলোয়ার হারানো নিয়ে ফেসবুকে যা বললেন পরীমনি

বিনোদন প্রতিবেদক :- হঠাৎ করেই কমে গেছে ফেসবুক ব্যবহারকারীদের ফলোয়ার সংখ্যা। ফলে বিপাকে পড়েছেন ফেসবুক সেলিব্রেটিরা। প্রযুক্তি বিশেষজ্ঞরা বলছেন, ফেসবুকের ত্রুটির কারণে ব্যবহারকারীদের ফলোয়ার সংখ্যা কমে গেছে। এতে ফেসবুক পেজ এবং প্রোফাইল থেকে ফলোয়ার সংখ্যা কমেছে।

বুধবার (১২ অক্টোবর) সকাল থেকে বাংলাদেশের তারকা থেকে শুরু করে সাধারণ ফেসবুক ব্যবহারকারীর ফলোয়ার সংখ্যা কমে গেছে। বাংলাদেশের তারকা থেকে শুরু করে সাধারণ ফেসবুক ব্যবহারকারীর ফলোয়ার সংখ্যা কমে গেছে। এ নিয়ে ফেসবুক ব্যবহারকারীরা বিভিন্ন অভিমত ব্যক্ত করছেন নিজেদের অ্যাকাউন্টে। তেমনই একজন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি।

ফলোয়ার হারিয়ে রিক্ত ফেসবুক ব্যবহারকারীদের উদ্দেশে মজার ছলে পরীমনি লিখেছেন, ‘ফেসবুক প্রোফাইল আর ফেসবুক পেজ, কোনটায় কী করেন বলেন তো? একটাতে ফ্রেন্ড আর একটাতে ফলোয়ার

পরীমনির ফেসবুক অ্যাকাউন্টের ফলোয়ার শো না করলেও তার পেজের ফলোয়ার এখনও আগের মতো ১৫ লাখই রয়েছে। দেশের বিনোদন জগতের তারকাদের মধ্যে সর্বোচ্চ ফলোয়ার এ অভিনেত্রীরই।

কয়েক দিন ধরেই ফেসবুক অ্যাকাউন্টধারীদের আইডিতে ফলোয়ার কমছে। পেজ থেকেও উধাও হয়ে যাচ্ছেন ফলোয়াররা। ভুয়া আইডি বন্ধে এমন সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

%d bloggers like this: