ArabicBengaliEnglishHindi

পরীমণির বিছানা-বালিশে রক্ত!


প্রকাশের সময় : জানুয়ারি ১, ২০২৩, ৩:৫৩ অপরাহ্ণ / ১৯
পরীমণির বিছানা-বালিশে রক্ত!

বিনোদন ডেস্ক:- বিভিন্ন বিষয়ে বারবার আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণি তার ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন। ছবি দুটির একটি বিছানার অন্যটি বালিশের।

দুই ছবিতেই দেখা যাচ্ছে রক্তের দাগ।
কিন্তু কিসের রক্ত, কেন রক্ত ঝরেছে বা ঘটনা সম্পর্কে কিছু লেখেননি এই নায়িকা। শুধু লিখেছেন ‘লোডিং…’। আর তার ফেসবুক প্রফাইল পেজে লিখেছেন হ্যাপি নিই ইয়ার…, আগামীকাল সংবাদ সম্মেলন।

ছবি দুটি দেখে অসংখ্য ফেসবুক ব্যবহারকারী উদ্বেগ প্রকাশ করেছেন। পরীকে নিরাপদে থাকার পরামর্শ দিয়েছেন।

অনেকেই ধারণা করছেন, যেহেতু স্বামী-স্ত্রীর মধ্যে একটা সমস্যা চলছে, হয়তো তাদের ঝগড়া হাতাহাতি পর্যায়ে চলে গেছে। আর তা থেকেই ঘটে গেছে রক্তপাত।

তবে যাই হোক না কেন, পরীর নিজের মুখ থেকে না শোনা পর্যন্ত এ বিষয়ে নিশ্চিত করে কোনো কিছু বলা সম্ভব নয়।

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বছরখানেক আগে ঘর বাঁধেন পরী মণি। সামাজিক মাধ্যমে তাদের পোস্ট দেখে সবাই ভেবেছিল সুখেই আছেন তারা। কিন্তু শুক্রবার রাতে ফেসবুকে এক পোস্টে পরীমণি নিজেই জানান, তার সংসারে ঝড় চলছে।

এদিন দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে পরী তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। ’

ওই পোস্টের পর পরী জানান, তিনি রাজের বাসা থেকে পুত্র রাজ্যকে নিয়ে বেরিয়ে এসেছেন। রাজকে তালাকের নোটিশ পাঠিয়ে দেবেন বলেও জানান নায়িকা।

%d bloggers like this: