ArabicBengaliEnglishHindi

পরশের ‘কথা রাখলেন’ ফখরুল, প্রথমবারের মতো পার হলেন পদ্মা সেতু


প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০২২, ৭:৪৬ অপরাহ্ণ / ১৮
পরশের ‘কথা রাখলেন’ ফখরুল, প্রথমবারের মতো পার হলেন পদ্মা সেতু

নিজস্ব প্রতিবেদক :- প্রথমবারের মতো পদ্মা সেতু পারাপার হলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফরিদপুরে বিভাগীয় সমাবেশ শেষ করে শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পদ্মা সেতু দিয়ে বিএনপি মহাসচিবসহ দলের অন্যান্য নেতারা ঢাকায় ফেরেন। এর আগে শুক্রবার বিকেলে একই পথে ফরিদপুর যান তারা।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

ফরিদপুরের কোমরপুর আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে অনুষ্ঠিত বিএনপির বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল।

শায়রুল কবির খান বলেন, বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে শুক্রবার বিকেলে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরুসহ দলের শীর্ষ নেতারা। এরপর সমাবেশ শেষ করে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পদ্মা সেতু পাড়ি দিয়ে ঢাকায় ফেরেন তারা।

পদ্মা সেতু নির্মাণ শুরু থেকে শেষ অবধি নানা রাজনৈতিক বিতর্ক রয়েছে। এই ইস্যুতে যোগাযোগ মন্ত্রীর পদ থেকে সৈয়দ আবুল হোসেনকে পদত্যাগ করতে হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এই সেতু প্রসঙ্গে বলেছিলেন, ‘জোড়াতালির পদ্মা সেতুতে কেউ উঠতে যাবেন না’। সর্বশেষ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছিলেন, ‘আপনি বরিশালে পদ্মা দিয়ে যাননি, বিমানে চড়ে গেছেন। পদ্মা সেতু ও শেখ হাসিনার উন্নয়ন ব্যবহারে লজ্জা পাবেন না’।