ArabicBengaliEnglishHindi

নৌকার মনোনয়ন কিনলেন মাহি


প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০২২, ৬:১৬ অপরাহ্ণ / ৩৫
নৌকার মনোনয়ন কিনলেন মাহি

বিনোদন ডেস্ক:- জাতীয় সংসদে চাঁপাইনবয়াবগঞ্জ-২ আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন নায়িকা মাহিয়া মাহি। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুর সাড়ে তিনটার দিকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এ সময় মাহির সঙ্গে ছিলেন তার স্বামী রকিব সরকার ও বাবা আবু বকর। মাহির স্বামীও রাজনীতির সঙ্গে জড়িত। তিনি দীর্ঘদিন ধরে গাজীপুরে রাজনীতি করছেন এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য।

এদিকে, কিছুদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী ২ বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

কয়েকদিন আগেই মনোনয়ন কিনবেন বলে জানান মাহি। ওই সময় তিনি বলেছিলেন, শুরুতে চেয়েছিলাম আমার স্বামী রাকিব সরকার ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে করছে না, তাই আমি অংশ নিতে চাচ্ছি।

মনোনয়ন পত্র সংগ্রহ করার পর নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে মাহি বলেন, আমি যে কত খুশি, সেটা বলে বোঝাতে পারব না। আমি গর্বিত যে আওয়ামী লীগের মতো দলের মনোনয়ন কিনতে পেরেছি।

প্রসঙ্গত, সংসদ থেকে বিএনপির পদত্যাগের ফলে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য হয়েছে। ওই আসনে ১ ফেব্রুয়ারি হবে উপ-নির্বাচন হবে।

%d bloggers like this: