ArabicBengaliEnglishHindi

নিহত ছাত্রদল নেতা নয়নের বাড়ির পথে বিএনপির প্রতিনিধিদল


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২২, ৫:৫৯ অপরাহ্ণ / ১৮
নিহত ছাত্রদল নেতা নয়নের বাড়ির পথে বিএনপির প্রতিনিধিদল

জ্যেষ্ঠ প্রতিবেদক:- ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ছাত্রদল নেতা মো. নয়ন মিয়ার পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছেন বিএনপির একটি প্রতিনিধিদল।

বুধবার (২৩ নভেম্বর) সকাল ৯টায় রাজধানী নয়াপল্টন থেকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে উদ্দেশ্যে রওনা দিয়েছে প্রতিনিধিদলটি।

প্রতিনিধিদলে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সংসদ সদস্য ও বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানা, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী, ছাত্রদল সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ অনেকে।

এদিকে নয়ন হত্যার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপারসহ পুলিশের আট সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। বুধবার ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নয়নের বাবা রহমত উল্লাহ এ মামলার আবেদন করেন। মামলার বাদী পক্ষের আইনজীবী আরিফুল হক মাসুদ জানিয়েছেন, মামলার আবেদন জমা দেওয়া হয়েছে। আদালত এ বিষয়ে পরবর্তীতে আদেশ দেবেন।

গত শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বিএনপির কুমিল্লা বিভাগীয় মহাসমাবেশের লিফলেট বিতরণকালে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এসময় বাঞ্ছারামপুর সদর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মো. নয়ন মিয়া গুলিবিদ্ধ হন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় গুরুতর আহত হন বাঞ্ছারামপুর পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলী। পাশাপাশি ছয় পুলিশ সদস্য আহত হওয়ার দাবি করা হয়।

%d bloggers like this: