ArabicBengaliEnglishHindi

নিরাপদ সড়ক দিবস পালিত কুমিল্লায়


প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ৫:০৬ অপরাহ্ণ / ৫০
নিরাপদ সড়ক দিবস পালিত কুমিল্লায়

নিজস্ব প্রতিনিধি: কুমিল্লা:- আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’— এ প্রতিপাদ্য সামনে রেখে কুমিল্লায় বর্ণাঢ্য নানা আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।

শনিবার দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসন এবং বিআরটিএসহ নানা সামাজিক সংগঠনের পক্ষ থেকে নগরীতে র‌্যালি বের করা হয়। এ ছাড়া হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পক্ষ থেকে ব্যাপক আয়োজনে নিরাপদ সড়ক দিবস পালন করা হয়।

সকালে র‌্যালি এবং আলোচনাসভার উদ্বোধন করেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ রহমত উল্লাহ। পরে কুমিল্লা-সিলেট মহাসড়কে হাইওয়ে পুলিশ এবং কমিউনিটি পুলিশিং এর র্যা লির নেতৃত্ব দেন মিরপুর হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম পিপিএম।

মিরপুর হাইওয়ে থানা পুলিশের পক্ষ থেকে মহাসড়কে যানবাহন চালক এবং যাত্রীদের সচেতন করার পাশাপাশি ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় আলোচনাসভায় বিভিন্ন ধরনের যানবাহনের চালক এবং যাত্রীসাধারণ, কমিউনিটি পুলিশিং সদস্যসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

একই সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিমসার এলাকায় র‌্যালির নেতৃত্ব দেন ময়নামতি হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস। এতে মহাসড়কে চালক এবং যাত্রীসাধারণকে সচেতন করা হয়। এদিকে মহাসড়কের ইলিয়টগঞ্জ এলাকায় র‌্যালি বের করেছে ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ি পুলিশ। র‌্যালিটি মহাসড়কের ইলিয়টগঞ্জ থেকে কয়েক কিলোমিটার সড়ক প্রদক্ষিণ করে যাত্রী এবং চালকদের সচেতন করা হয়।

%d bloggers like this: