ArabicBengaliEnglishHindi

নরসিংদী হাড়িদোয়া নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২২, ৪:৪৪ অপরাহ্ণ / ৪৬
নরসিংদী হাড়িদোয়া নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

মো নুরনবী সানি:নরসিংদী প্রতিনিধি:- নরসিংদী শহরতলীর হাজীপুর এলাকা থেকে মামুন মিয়া (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে হাজীপুরের হাড়িধোয়া নদীতে ভাসমান থাকা অবস্থায় এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মামুন মিয়া নরসিংদী সদর উপজেলার হাজিপুর ইউনিয়নের মোতালিব হোসেনের ছেলে। স্থানীয়রা জানায়, সকালে হাজীপুর ও আরশীনগর এলাকার সংযোগ সেতুর নিচে হাড়িধোয়া নদীতে একটি মরদেহ নদীতে ভাসতে দেখেন এলাকাবাসী। এসময় পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। পরে পরিবারের সদস্যরা গিয়ে মরদেহটি মামুনের বলে শনাক্ত করেন।

নিহতের মামা বিল্লাল হোসেন জানান, মানসিক ভারসাম্যহীন মামুন গত বুধবার সন্ধ্যা ৭ টার দিকে বাসা থেকে বের হয়ে ফিরেনি। হাজিপুর পাতিল বাড়ী ব্রিজ থেকে পানিতে পড়ে গিয়ে সাতার না জানার কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের জন্য জেলা প্রশাসনে আবেদন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো মামলা করা হবে না।

করিমপুর নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এস আই) ফরিদ উদ্দিন আহমদ বলেন, লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে মর্গে নেয়া হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তক্রমে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

%d bloggers like this: