ArabicBengaliEnglishHindi

নড়াইলে “কোবরা বাবুল” গ্রেপ্তার


প্রকাশের সময় : ডিসেম্বর ১৯, ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ণ / ৩২
নড়াইলে “কোবরা বাবুল” গ্রেপ্তার

জেলা প্রতিনিধিঃ নড়াইলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ও তালিকাভুক্ত সন্ত্রাসী আক্তারুজ্জামান বাবুলকে (৫০) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় খুলনার হরিণটানা থানার কৈয়াবাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে নড়াইল থানার পুলিশ। রাতেই তাঁকে নড়াইলে আনা হয়। আক্তারুজ্জামান নড়াইল শহরের ভওয়াখালী এলাকার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, আক্তারুজ্জামান নড়াইলে ‘কোবরা বাবুল’ নামে পরিচিত। ২০১৬ সালের ২৮ আগস্ট নড়াইল জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে গুলিভর্তি ১টি পিস্তল, ১১ বোতল ফেনসিডিলসহ তাঁকে গ্রেপ্তার করে। পরে জামিন পান তিনি। ওই মামলায় চলতি বছরের ৮ মার্চ নড়াইল স্পেশাল ট্রাইব্যুনাল-১–এর বিচারিক আদালত তাঁকে যাবজ্জীবন সাজা দেন। তিনি পলাতক ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, আক্তারুজ্জামানের বিরুদ্ধে অস্ত্র আইনে ৩টি মামলা ছাড়া মাদক, ছিনতাই, চাঁদাবাজি, হত্যাচেষ্টা, ডাকাতিসহ অন্তত ১৪টি মামলা আছে। এর মধ্যে সাতটি মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল থানা-পুলিশের একটি দল গতকাল সন্ধ্যায় তাঁকে গ্রেপ্তার করে। আজ রোববার তাঁকে আদালতে সোপর্দ করা হবে।

%d bloggers like this: