ArabicBengaliEnglishHindi

নড়াইলের লোহাগড়ায় পোস্ট অফিসের পিয়ন পদে নিয়োগ পত্র পেলো জাল সার্টিফিকেট ধারী।


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২২, ৭:০০ অপরাহ্ণ / ৫৯
নড়াইলের লোহাগড়ায় পোস্ট অফিসের পিয়ন পদে নিয়োগ পত্র পেলো জাল সার্টিফিকেট ধারী।
বিশেষ প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া উপজেলার পাচুড়িয়া পোস্ট অফিসে গত ৬/১২/২০২২ ইং তারিখ সকাল ১০ টায় নড়াইল জেলা পোস্ট অফিস কার্যালয়ে ৪ জন প্রার্থীর পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং জানা যায় ৪ জনের মধ্যে যে প্রার্থী নির্বাচিত হয়েছেন, তার এস এস সি পাশ সার্টিফিকেট জাল বলে অভিযোগ পাওয়া যায়।
এ বিষয়ে সরোজমিনে গিয়ে সদ্য নিয়োগপ্রাপ্ত পোস্ট অফিসের পিয়ন মারুফ আলম এর সাথে কথা হলে তিনি বলেন, আমি পাচুড়িয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে গত ২০০৩ সালে এস এস সি পাশ করেছি এবং আমি জিপিএ ৩,৩২ পেয়ে পাশ করেছি। সার্টিফিকেট দেখতে চাইলে তিনি দেখাতে অনিহা প্রকাশ করেন।
পাচুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের একাধারে ২৫ বছর জিনি সভাপতিত্ব করছেন তিনি বলেন আমার জানা মতে, মারুফ আলম পাচুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে কোন দিন ই পড়ালেখা করেন নাই এবং সে, এস এস সি পাশ না।
মারুফ আলম এর চাচির সাথে কথা হলে তিনি বলেন, মারুফ আলম এর বাবা চাকুরী করতেন। পরিবার নিয়ে এলাকার বাহিরে ছিলেন। মারুফ আলম লোহাগড়া বা নড়াইল জেলায় কোথাও পড়া লেখা করেন নাই। পাচুড়িয়ার পোস্ট মাস্টার কে বিষয়টির ব্যাপারে জিজ্ঞাসা করা হলে, তিনি এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।
পাচুড়িয়া গ্ৰামের বেশিরভাগ মানুষের একই কথা মারুফ আলম পাচুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে কোন দিন ই পড়ালেখা করেন নাই। সার্টিফিকেট পেলো কোথায়? এটা জাল সার্টিফিকেট তদন্ত সাপেক্ষে নিয়োগ পত্র বাতিল করে মারুফ আলম এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হোক।
%d bloggers like this: