ArabicBengaliEnglishHindi

ছাত্রলীগসহ মেয়াদোত্তীর্ণ সহযোগী সংগঠনের সম্মেলন ২৪ ডিসেম্বরের আগে


প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২২, ৬:৪৩ অপরাহ্ণ /
ছাত্রলীগসহ মেয়াদোত্তীর্ণ সহযোগী সংগঠনের সম্মেলন ২৪ ডিসেম্বরের আগে

সিজস্ব প্রতিবেদক:- ছাত্রলীগসহ সব মেয়াদোত্তীর্ণ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলন ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের সম্মেলনের আগেই করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ধানমণ্ডিতে রোববার আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সমাবেশ নিয়মিত রুটিন ওয়ার্কের কাজ। পাল্টাপাল্টি সমাবেশ করে না আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলছে নির্বাচনে আসবে না। তারা নির্বাচনে আসবে কিন্তু পানি ঘোলা করে আসবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপির সংসদ সদস্যের সংখ্যা কত? মাত্র ৭ জন।

তাদের সংসদ সদস্যরা পদত্যাগ করলে কী সংসদ অকার্যকর হয়ে যাবে? বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ করা বা না করা তাদের ব্যাপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাফরুল্লাহ চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া,

কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহামুদ স্বপন, এসএম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃর্ণাল কান্তি দাস, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খানসহ কেন্দ্রীয় কমিটির সদস্যরা।

%d bloggers like this: