ArabicBengaliEnglishHindi

গঙ্গাচড়ায় লোকাল এমপি চাই ,ভারাটিয়া নয়! গঙ্গচড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতা-রিজভী


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২২, ৯:২৪ অপরাহ্ণ / ২৯
গঙ্গাচড়ায় লোকাল এমপি চাই ,ভারাটিয়া নয়! গঙ্গচড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতা-রিজভী

আবু রায়হান,স্টাফ রিপোর্টার,রংপুরঃ আর ভারাটিয়া নয় এবার স্থানীয় এমপি চাই, রংপুরের গঙ্গাচড়া উপজেলার ২নং কোলকোন্দ ইউনিয়নের কুটিপাড়া যুব সংঘ আয়োজিত ১দিন ব্যাপী ফুটবল টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে একথা বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ রবিউল ইসলাম রিজভী।

৩১ ডিসেম্বর ২০২২ইং শনিবার এবছরের শেষদিনে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে
তিনি বলেন, আমার এই খুদ্র জীবনে নানান শ্রেণী পেশার মানুষের সাথে চলাফেরা করেছি। মহান আল্লাহতালার অশেষ রহমত এবং আপনাদের দোয়া ও ভালোবাসায় অনেক সফল ব্যক্তিদের স্মানিধ্যে যাবার সৌভাগ্য হয়েছে আমার। বাস্তব জীবন এবং সামাজিক অবস্থান থেকে যদি আমাদেরকে মানবিক মূল্যবোধের কথা বলা হয়, তাহলে আমরা প্রথমেই সফল মানুষগুলোর কথা চিন্তা করি। আমরা ভাবতে শুরু করি কার কি যোগ্যতা, কে কত শিক্ষিত, কার অবস্থান কি? কার কত টাকা আছে আরও অনেক কিছু। তবে আমি বিশ্বাস করি, বড় সাফল্যের নাম হলো সুস্থতা। আর সুস্থতার মুল সুত্রই কিন্তু ব্যায়াম বা শরীর চর্চা। শরীর চর্চা নিয়ে হতাশার কিছুই নেই, মনে রাখবেন খেলাধুলা করা শরীরচর্চা ও আনন্দ লাভের বড়ো একটি মাধ্যম। সুন্দর ও সুস্থ জীবন গঠনে খেলাধুলার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। ব্যক্তি জীবন,পারিবারিক ও সামাজিক জীবন, এমনকি জাতীয় জীবনে সফলতা লাভের পেছনে কাজ করে সুস্থ ও সুঠাম দেহ। আর এই সুস্থ দেহ গঠনের জন্য শরীরচর্চা বা খেলাধুলা অপরিহার্য।

দেশব্যাপী অনুষ্ঠিত হয় বিভিন্ন রকম খেলাধুলায় দেয়া হয় ছোট-বড় অনেক রকম পুরস্কার।এতে মানুষের আগ্রহ এবং ভালোবাসা ও কম নয়। এই মুহুর্তে একটু লক্ষ্য করে দেখুন এখানে মানুষের উপচে পড়া ভিড়। আপনাদের উপস্থিতি আমাদের সবাইকে বেশ উজ্জীবিত করেছে। আজকের এই উপস্থিতি, আজকের এই তারুণ্যের সুস্থ উন্মাদনা আমাদের আন্দোলিত করে, উৎসাহ ও উদ্দীপনা জোগায়। আপনাদের ধন্যবাদ, যারা সুশৃঙ্খলভাবে ধৈর্য্যসহকারে আজকের খেলা উপভোগ করছেন। আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা আমাকে আজকের এই মিলনমেলায় অতিথি করবার জন্য। আমি যেহেতু রাজনীতি করা মানুষ সেহেতু রাজনীতি নিয়ে দু’চারটা কথা না বললেই নয়। আজকে আমার গঙ্গাচড়ার মানুষ প্রায়ক্ষেত্রে দেখি অবহেলিত, আজকে আমার গঙ্গাচড়ার মানুষ নিজেদের ভাগ্য উন্নয়নে বাধাগ্রস্ত। আজকে জাতির জনকের কন্যা আধুনিক বাংলার রূপকার আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতধরে বাংলাদেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আজকে বাংলাদেশের বিভিন্ন উপজেলায় যখন উন্নয়নের জোয়ার বইছে, ঠিক সেই মুহুর্তে আমার গঙ্গাচড়া উপজেলার নদী ভাঙ্গা মানুষগুলো তাদের দুঃখদুর্দশার কথা বলার কোন মানুষ পাচ্ছেনা। কাকে বলবে? আর কে শুনবে? কারণ আমাদের এখানে স্বাধীনতার পর থেকে আজ পর্যন্ত স্থানীয় কাউকে আমরা নেতা নির্বাচিত করতে পারিনি। আসছে আগামী সংসদ নির্বাচনে আমাদের শপথ নিতে হবে আমরা গঙ্গচড়ার মানুষ কোন বহিরাগতদের আর ভোট দিবনা। আমরা গঙ্গচড়ার মানুষ আগামী নির্বাচনে আমাদের এলাকার মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করবো। আগামী নির্বাচনে আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে আমাদের কাঙ্ক্ষিত উন্নয়ন বুঝে নিব ইনশাআল্লাহ।

সেসময় উপস্থিত ছিলেন, ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখার সদস্য ও গঙ্গাচড়া উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ টিটু, খেলা উদ্বোধন করেন আর্মি মেডিকেল কলেজর প্রভাষক ডাঃ সুমন আহমেদ গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ- মোঃ সোহরাব আলী রাজু।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাজাহারুল ইসলাম লেবু, ইউপি চেয়ারম্যান ৪নং গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদ, গঙ্গচড়া রংপুর। মোঃ আব্দুর রউফ, ইউপি চেয়ারম্যান ২নং কোলকোন্দ ইউনিয়ন পরিষদ, গঙ্গাচড়া রংপুর। ১নং বেতগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যা মোঃ মোহাইমিন ইসলাম মারুফ, বাংলাদেশ ছাত্রলীগ৷ গঙ্গাচড়া উপজেলা শাখার সভাপতি মোঃ কাওছার হোসেন নয়ন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম ফারুক, পাইকান কুটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদের ও সহকারী শিক্ষক মোঃ আব্দুর রহমান। পাইকান কুটি আলহাজ্ব তমোরিয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ দুলাল মিয়া। ইউপি সদস্য মোঃ তৌহিদুর রহমান দুলু, ইউপি সদস্য শাহীনুর রহমান শাহীন, ইউপি সদস্য লেবু মিয়া, গঙ্গাচড়া উপজেলা কৃষি অফিসার হাবিবুর রহমান, গঙ্গচড়া সরকারি কলেজের প্রভাষক মোঃ আহসান হাবিব হাসান, শরীফ সুন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আজিজুল ইসলাম। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাশকুরুল ইসলাম। ছাত্রলীগ নেতা ওয়াহিদ রহমান বাদল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, গণপুর্ত অধিদপ্তর রংপুর’র হিসাব সহকারী মোঃ সোয়াইবুর রহমান সোয়াইব। উপস্থাপনা করেন বাংলাদেশ ছাত্রলীগের গঙ্গচড়া উপজেলা শাখার শিক্ষা বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান জুয়েল।

%d bloggers like this: