ArabicBengaliEnglishHindi

কেন এ কথা বললেন মিচেল মার্শ? বিশ্বকাপটাই বন্ধ করে দিন


প্রকাশের সময় : অক্টোবর ২৫, ২০২২, ৪:১৯ অপরাহ্ণ / ৩৩
কেন এ কথা বললেন মিচেল মার্শ? বিশ্বকাপটাই বন্ধ করে দিন

স্পোর্টস ডেস্ক:- ভারত বনাম পাকিস্তানের ম্যাচ শেষ হয়ে গেছে রোববার। কিন্তু সেই ম্যাচে তৈরি হওয়া নো বল এবং ডেড বল বিতর্ক এখনও শেষ হয়নি। বরং, বিতর্কের ঢালপালা ক্রমেই বড় হচ্ছে। অবশেষে সেই বিতর্কে যোগ দিলেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শ। রেগেমেগে বললেন, বিশ্বকাপটাই বন্ধ করে দিন।

বিতর্কের সূত্রপাত শেষ ওভারেই। বিরাট কোহলিকে করা মোহাম্মদ নওয়াজের নো বলই হোক বা ফ্রি-হিটে বোল্ড হওয়ার পর কোহলির তিন রান। আম্পায়ারদের সঙ্গে বারবার তর্কেও জড়িয়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। পুরো ম্যাচে একের পর এক তৈরি হওয়া বিতর্ক দেখে বিশ্বকাপটাই বন্ধ করে দেওয়ার দাবি করলেন অসি অলরাউন্ডার মিচেল মার্শ।

মঙ্গলবার (আজ) বিকেল ৫টায় শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামছে অস্ট্রেলিয়া। তার আগে সংবাদ সম্মেলনে এসে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মার্শ বলেন, ‘আমার মনে হচ্ছে বিশ্বকাপটাই বোধ হয় এবার বন্ধ করে দেওয়া দরকার। তাতে যদি কোনও দলের ভাল হয়। আমরা প্রত্যেকে অসাধারণ তিনটি সপ্তাহ কাটানোর আশা করছি। ভারত এবং পাকিস্তানের ম্যাচ দেখা বরাবরই উত্তেজক। দর্শকদের মাঝে থেকে এই ম্যাচ দেখা কী যে অসাধারণ অভিজ্ঞতা, সেটা না থাকলে বোঝা যাবে না।’ মার্শ যে মজা করেই কথাটা বলেছেন তা নিয়ে সমর্থকদের কোনও সন্দেহ নেই।

ভারত-পাকিস্তান ম্যাচের নায়ক কোহলিকেও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মার্শ। বলেছেন, ‘অসাধারণ খেলেছে কোহলি। সে যে মাপের ক্রিকেটার, তাতে গত এক বছর মোটেই ভাল যায়নি। বিশ্বকাপে এসে প্রথম ম্যাচেই একটা ছাপ রেখে গেল সে। খুব ভাল লেগেছে ওর ব্যাট থেকে ওই ইনিংস দেখে। আশা করি আরও দেখতে পাব।

%d bloggers like this: