ArabicBengaliEnglishHindi

এসআই স্ত্রীকে নির্যাতন করা সেই পুলিশ পরিদর্শক বরখাস্ত


প্রকাশের সময় : জানুয়ারি ২, ২০২৩, ৭:১৮ অপরাহ্ণ / ১৬
এসআই স্ত্রীকে নির্যাতন করা সেই পুলিশ পরিদর্শক বরখাস্ত

জেলা প্রতিনিধি যশোর:- যশোরে শাহাজাদী আক্তার নামে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) নির্যাতনের অভিযোগে স্বামী পুলিশ পরিদর্শক কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অতিরিক্ত ডিআইজি বেলাল উদ্দিন স্বাক্ষরিত অফিস আদেশে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

অফিস নোটিশে স্ত্রীকে নির্যাতনের কথা উল্লেখ না থাকলেও বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থী কার্য ও অসদাচরণের অপরাধ উল্লেখ করা হয়েছে। একইসঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে যশোর শহরের খড়কি স্টেডিয়ামপাড়া এলাকার বাড়িতে পুলিশ পরিদর্শক কামরুজ্জামান তার স্ত্রী যশোর সদর জুডিসিয়াল কোর্টের উপপরিদর্শক (এসআই) শাহাজাদী আক্তারকে এলোপাতাড়িভাবে মারপিট ও ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন। শাহাজাদী আক্তারকে ২৫০ শয্যার যশোর জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।

যৌতুকের মামলা তুলে না নেওয়ায় তাকে নির্যাতন করা হয়েছে বলে দাবি করেন শাহাজাদী আক্তার। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন পুলিশ পরিদর্শক কামরুজ্জামান। ঘটনাটি দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। বিষয়টি পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের গোচরে এলে তার বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

পুলিশ পরিদর্শক কামরুজ্জামান ঝিনাইদহ পিবিআইয়ে (পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো) কর্মরত ছিলেন।

সোমবার বিকেলে ঝিনাইদহ পিবিআই পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, কামরুজ্জামানের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তে শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

%d bloggers like this: