এভাবেই খেলে যেতে চান বিশ্বকাপ পর্যন্ত মেসি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৪, ২০২২, ৬:১৯ অপরাহ্ণ / ১৪৩
এভাবেই খেলে যেতে চান বিশ্বকাপ পর্যন্ত মেসি

স্পোর্টস ডেস্ক :- ৩-০ ব্যবধানে পাওয়া সহজ জয়ে জোড়া গোল করেন লিওনেল মেসি, লওতারো মার্তিনেজের করা অপর গোলটিতেও রেখেছেন অবদান। বিশ্বকাপের আগে আর্জেন্টাইন তারকাকে এমন ছন্দে দেখে ভীষণ খুশি কোচ লিওনেল স্কালোনি।

কাতার বিশ্বকাপ শুরু হতে দুই মাসও বাকি নেই। বিশ্বকাপের আগে শেষ দফার ম্যাচ-প্রস্তুতিতে এখন আর্জেন্টিনা, যার প্রথমটি হয়ে গেছে আজ হন্ডুরাসের বিপক্ষে।

খুশি মেসি নিজেও। একই সঙ্গে বিশ্বকাপ ঘিরে নিজের ভেতর উদ্দীপনাও টের পাচ্ছেন ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ড, ‘বিশ্বকাপ আসছে মানে বিপুল প্রত্যাশা, প্রবল উদ্দীপনা আর দুশ্চিন্তা আছে। তবে একই সঙ্গে এটি শান্ত থাকারও সময়। এখনো কিছুটা সময় আছে। ক্লাব ফুটবলে আমাদের ভালো খেলতে হবে, যেন বিশ্বকাপের আগে সঠিক জায়গায় থাকতে পারি। এটা সত্যি যে আমরা এখন সমষ্টিগত হিসেবে, জাতীয় দল হিসেবে ভালো খেলছি। বিশ্বকাপ পর্যন্ত এভাবেই খেলে যেতে চাই।

মেসির মতো সমর্থকদেরও আশা, জয়ের ছন্দ বিশ্বকাপেও ধরে রাখবে আর্জেন্টিনা। তবে আরাধ্যের মঞ্চটি বিশ্বকাপ বলেই ধীরেসুস্থে এগোনো দরকার বলে মনে করেন মেসি, ‘আমাদের অনুভূতি আর তাঁদের (সমর্থক) অনুভূতি একই। তবে ওই যে বললাম, শান্তও থাকতে হবে। যদিও আমাদের ভালো একটা দল আছে, কিন্তু মনে রাখতে হবে, বিশ্বকাপ সব সময়ই বিশেষ কিছু; এখানে ধাপে ধাপে এগোতে হবে।