ArabicBengaliEnglishHindi

উৎসবমুখর পরিবেশে চলছে জাতীয় প্রেসক্লাবের ভোট গ্রহণ


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২২, ৫:১২ অপরাহ্ণ / ১৫
উৎসবমুখর পরিবেশে চলছে জাতীয় প্রেসক্লাবের ভোট গ্রহণ

নিজস্ব প্রতিবেদক:- ঢাকা: শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ৯টায় জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে এ ভোট গ্রহণ শুরু হয়।

যা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

নির্বাচনকে ঘিরে এদিন সকাল থেকেই প্রার্থী, ভোটার ও সাংবাদিকদের পদচারণায় মুখর হয়ে উঠে প্রেসক্লাব চত্বর। ভোটারদের কাছে ভোট চাইতে দেখা যায় প্রার্থীদের। কর্মীরাও চালাচ্ছেন নিজ নিজ প্রার্থীর প্রচারণা।

এদিকে ভোটাররাও চাইছেন জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটিতে যোগ্য প্রার্থীরাই জয়ী হোক। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১ হাজার ১০২ জন।

ব্যবস্থাপনা কমিটির এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১৭টি পদে লড়ছেন প্রার্থীরা। বাকি পদগুলো হলো- সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি, কোষাধ্যক্ষ, যুগ্ম সম্পাদক দুটি ও সদস্য ১০টি।

প্রতিবারের মতো এবারও আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত দুটি প্যানেল নির্বাচনে অংশ নিয়েছে। এ দুটি পূর্ণাঙ্গ প্যানেল ছাড়া বেশ কয়েকটি পদে স্বতন্ত্র প্রার্থীরাও নির্বাচনে অংশ নিয়েছেন।

আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান সভাপতি ফরিদা ইয়াসমিন। এ প্যানেলে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।

বিএনপি সমর্থিত প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস খান।

%d bloggers like this: