ArabicBengaliEnglishHindi

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এপিএ বাস্তবায়নে অগ্রগতি নিয়ে মতবিনিময়


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ৭:৪১ অপরাহ্ণ / ২১
উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এপিএ বাস্তবায়নে অগ্রগতি নিয়ে মতবিনিময়

 জ্যেষ্ঠ প্রতিবেদক:-   বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নের লক্ষ্যে ২০২২-২৩ বছরের অগ্রগতি পর্যালোচনা এবং করণীয় সর্ম্পকে মতবিনিময় সভা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বাউবি ক্যাম্পাসে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তফা আজাদ কামাল।

সভায় সভাপতিত্ব করেন বাউবির রেজিস্ট্রার এবং এপিএ টিম লিডার ড. মহা. শফিকুল আলম।

মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের ডিন, পরিচালক, বিভাগীয় প্রধান, সেবা প্রদান বাস্তবায়ন কমিটি, শুদ্ধাচার কমিটি, ইনোভেশন টিম, তথ্য অধিকার কর্মপরিকল্পনা বাস্তবায়ন কমিটি, অভিযোগ প্রতিকার বাস্তবায়ন কমিটির ফোকাল পয়েন্ট ও বিকল্প ফোকাল পয়েন্ট, এপিএ টিমের সদস্য, বিভিন্ন স্কুল, বিভাগ, শাখা, সেল, উইং, দপ্তর, কেন্দ্রের এপিএ’র প্রতিনিধি এবং দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (২০২২-২৩) অবহিতকরণ, বাউবির বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (ডিসেম্বর, ২০২২ পর্যন্ত) অগ্রগতি পর্যালোচনা, বার্ষিক কর্মসম্পাদন চুক্তির লক্ষ্যমাত্রা অর্জনের জন্য পরবর্তী করণীয়, এপিএ সংক্রান্ত বিভিন্ন মাসিক, ত্রৈমাসিক, ষান্মাসিক তথ্য প্রদানের বিষয়ে আলোচনা ও করণীয় সর্ম্পকে সুপারিশসহ বিবিধ বিষয় নিয়ে মতবিনিময় করা হয়।

এ সভা সঞ্চালনা করেন কাউন্সিল শাখার যুগ্ম পরিচালক ও এপিএ ফোকাল পয়েন্ট নাজনীন আখতার।

%d bloggers like this: