ArabicBengaliEnglishHindi

আরও দুইজনের মরদেহ উদ্ধার:বহির্নোঙরে জাহাজডুবি


প্রকাশের সময় : অক্টোবর ১৪, ২০২২, ৯:০৫ অপরাহ্ণ / ৫৬
আরও দুইজনের মরদেহ উদ্ধার:বহির্নোঙরে জাহাজডুবি

নিজস্ব প্রতিবেদক:- চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে ‘এমভি সুলতান সানজা’ নামের লাইটার জাহাজডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড।

শুক্রবার (১৪ অক্টোবর) বিকেল তিনটা এবং ৫টার দিকে মরদেহ দুইটি উদ্ধার করে নৌ-বাহিনী ও কোস্টগার্ড। এ নিয়ে এ ঘটনায় চারজনের মরদেহ উদ্ধার করা হলো।

এর আগে সকাল ৭টার দিকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। কোস্টগার্ড পূর্ব জোনের কমান্ডার ক্যাপ্টেন কাজী শাহ আলম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘এমভি আকিজ লজিস্টিক-২৩’ লাইটার জাহাজের ধাক্কায় ‘এমভি সুলতান সানজা’ ডুবে যায়। শুক্রবার সকাল থেকে এ পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া চার মরদেহের পরিচয় নিশ্চিত করতে পারেননি তিনি। তবে তাদের সবার বাড়ি মাগুরা বলে জানা গেছে। এ দুর্ঘটনায় আরও দুইজন এখনো নিখোঁজ রয়েছেন বলে জানান কাজী শাহ আলম।

গত বুধবার (১১ অক্টোবর) বিকেল ৩টায় বহির্নোঙরে একটি জাহাজের ধাক্কায় ডুবে যায় ‘এমভি সুলতান সানজা’। এতে জাহাজটিতে ছয়জন নাবিক-শ্রমিক নিখোঁজ হন।

এদিকে কর্ণফুলী নদীর ইছানগর সি-রিসোর্স ডকইয়ার্ড ঘাটসংলগ্ন নদীতে ‘এফভি মাগফেরাত’ নামের ফিশিং ভেসেল ডুবির ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

%d bloggers like this: