ArabicBengaliEnglishHindi

অর্থ আত্মসাৎকারী অসীত বৈরাগী খুলনায় আত্নগোপন।


প্রকাশের সময় : ডিসেম্বর ১৫, ২০২২, ৫:৩৬ অপরাহ্ণ / ৯৪
অর্থ আত্মসাৎকারী অসীত বৈরাগী খুলনায় আত্নগোপন।

ক্রাইম ডেস্ক,আইনের চোখঃ অর্থ আত্মসাৎকারী অসীত বৈরাগী খুলনায় আত্নগোপন করেছেন বিশ্বস্তসূত্র নিশ্চিন্ত করেছে। এলাকাবাসী সূত্রে জানা যায়,অসীত বৈরাগী ছোট বেলা থেকে ধূর্ত স্বভাবের।তার ধূর্ত স্বভাব এবং লোক ঠকানো তার মজ্জাগত অভ্যাস।অসীত বৈরাগীর বাবার নাম জতীন্দ্র বৈরাগী। তিনি
পেশায় স্থানীয় কেবল টিভির সিকিউরিটি গার্ড।তার ভাই অশোক বৈরাগী এবং বোন প্রমীলা।অসীত

কিছুদিন বাবার পেশায় কাজ করেছিলেন অর্থাৎ সিকিউরিটি গার্ড।তার জীবনের মহেন্দ্রক্ষন হিসাবে আসে “ডেসটিনি”। তার এলাকার অনেক সাধারন মানুষ কে বুঝিয়ে ডেসটিনি'র সদস্য করেন।এলাকার মানুষের লভ্যাংশের অর্থ না দিয়ে হয়ে যান লাপাত্তা।

বিশ্বস্তসূত্রে জানা যায়, সাভার মিরপুর ডেমরা সহ বিভিন্ন স্থানে এরিয়া ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন। যেখানে গিয়েছেন সেখানেই অর্থ আত্মসাৎ করেছেন।তার এমনই অবস্থা নিজের গ্রামে যাওয়ার অবস্থা নেই।অসীত বৈরাগী বর্তমানে খুলনা শহরের ফুলবাড়ী গেট এলাকায় অবস্থান করছেন অসীত বৈরাগী ডিসটিনির সাধারন সদস্যদের নিকট হতে প্রায় ১০ (দশ) কোটি টাকা আত্নসাৎ করেছন। আত্নসাৎকৃত টাকা একটি বড় অংশ বিশপ জন হীরার কাছে জমা রেখেছে।

তাকে আশ্রয় দিয়েছেন বির্তকিত বিশপ জন হীরা।প্রশ্ন হল, ঐতিহ্যবাহী কালভেরী এ্যাপষ্টলিক চার্চের মত স্বনামধন্য একটি প্রতিষ্ঠানে অসীত বৈরাগীর মত একজন অর্থ আত্নসাৎকারীর স্থান!
আগামী পর্বে (অসীত বৈরাগী'র আত্মসাৎকৃত অর্থের বিবরন)

%d bloggers like this: