ArabicBengaliEnglishHindi

অনলাইন প্রতারণার মাধ্যমে  অর্থ উপার্জনকারী গ্রুপের ৩ সদস্য আটক


প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২২, ৬:০৫ অপরাহ্ণ / ১৪
অনলাইন প্রতারণার মাধ্যমে  অর্থ উপার্জনকারী গ্রুপের ৩ সদস্য আটক
রুহুল আমিন :স্টাফ রিপোর্টার: নড়াইল:-  নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় অদ্য ২৭/১০/ ২০২২ ইং তারিখ  ডিবি’র ওসির তত্ত্বাবধানে অনলাইনে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে বিভিন্ন ধরনের পণ্য (মোটরসাইকেল, মোবাইল ফোন ইত্যাদি) বিক্রির নামে প্রতারণার অভিযোগে ০৩ (তিন) জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
নড়াইল ডিবি পুলিশের এসআই(নি:) মঞ্জুর মোর্শেদ ও এসআই(নি:) আলী হোসেন সঙ্গীয় ফোর্সসহ কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনয়নের যাদবপুর এলাকায় অভিযান চালিয়ে অত্র গ্রামের মাসুদ রানা তালুকদার এর স্ত্রী তানিয়া খাতুন (২২) এবং মান্নু তালুকদার এর স্ত্রী লিমা খাতুন (২০) কে অনালাইন প্রতারণার দায়ে আটক করেছে।
গ্রেফতারকালে তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মডেলের ০৫ (পাঁচ) টি মোবাইল ফোন এবং বিভিন্ন কোম্পানির ২৭ টি সিম কার্ড উদ্ধার করা হয়।
অপর এক অভিযানে ডিবি পুলিশের এসআই(নি:) মঞ্জুর মোর্শেদ ও এসআই(নি:) আলী হোসেন সঙ্গীয় ফোর্সসহ কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনয়নের মহিষখোলা এলাকা হতে অত্র গ্রামের আছাদ শেখ এর ছেলে বাবর আলি (২৬) কে অনালাইন প্রতারণার দায়ে গ্রেফতার করেছে।
গ্রেফতারকালে তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মডেলের ০৫ (পাঁচ) টি মোবাইল ফোন এবং বিভিন্ন কোম্পানির ২১ টি সিম কার্ড উদ্ধার করা হয়।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে India cycles shop bd এবং Tata Motor Bangladesh dealers নামে অনলাইন পেইজ খুলে লোভনীয় বিজ্ঞাপন প্রদানের মাধ্যমে বিভিন্ন ধরনের পণ্যদ্রব্য বিক্রির নাম করে ক্রেতাদের নিকট থেকে দীর্ঘদিন যাবৎ অর্থ উপার্জন করে আসছিল চক্রটি। অনলাইনে ছবি ও বিজ্ঞাপন দেখে ক্রেতারা আকৃষ্ট হয়ে তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের পণ্য সামগ্রী ক্রয়ের অর্ডার দিতো। এভাবে ক্রেতাদের নিকট থেকে অগ্রিম অর্থ নিয়ে কাস্টমারদের সঙ্গে প্রতারণা করে আসছিল প্রতারক চক্রটি।
%d bloggers like this: