ব্যবসায়ের উপর হামলা, পায়ের রগ কেটে,লুটপাট


প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২২, ৫:১৯ অপরাহ্ণ / ৮৮
ব্যবসায়ের উপর হামলা, পায়ের রগ কেটে,লুটপাট

জেলা প্রতিনিধি, ঝালকাঠিঃ ঝালকাঠির রাজাপুরে দোকানের ভিতরে ব্যবসায়ীর উপরে হামলা চালিয়ে পায়ের রগ কর্তনের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ১১ ডিসেম্বর রাত নয়টায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী মোঃ রাজু (৩০) স্থানীয় মোঃ হেমায়েত উদ্দিন হাওলাদারের ছেলে। এবং হামলাকারী মোঃ শাহিন (২৫) একই এলাকার মোঃ মোসারেফ এর ছেলে।

ব্যবসায়ীর স্বজন ও পত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় রাজুর দোকানে পার্শ্ববর্তী রফিকের হোটেলের কর্মচারী রিফাত(৮) কেনাকাটা করতে আসলে শাহিন তাকে শুধুশুধু মারধর করে। এসময় রাজু তার ক্রেতা নষ্ট হয়ে যাবে তাই শাহিনকে মারতে নিষেধ করে মারার কারন জিজ্ঞেস করে। এতে শাহিন ক্ষিপ্ত হয়ে রাজুর দোকান ভাংচুর করে রাজুর উপরে হামলা চালায়। হামলায় রাজুর ডান পায়ের উপরে গ্লাস পরে ৪ টি রগ কেটে যায়। পরে সবাই মিলে রাজুকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরণ করেন। পরে বরিশাল রয়েল সিটি হাসপাতালে রাজুর পায়ের অপারেশন করা হয়। তারা আরও জানায়, রাজুর উপরে হামলাকারী শাহিন উশৃংখল প্রকৃতির ছেলে। এলাকায় অনেক খারাপ কাজের সাথে জড়িত। ওর যাতনায় এলাকাবাসী অতিষ্ঠ। শাহিনের বিরুদ্ধে থানায় আরো একাধিক মামলা রয়েছে। হামলার সময় শাহিন দোকানের ক্যাশ থেকে ১ লক্ষ ৩৫ হাজার টাকার বেশি টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। আসলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।