নড়াইল জেলার বাঁশগ্ৰাম ইউনিয়নে  গোপালগঞ্জের মেয়ে ফারজানা খানম অনশনে


প্রকাশের সময় : জানুয়ারি ৯, ২০২৩, ৮:৫৯ অপরাহ্ণ / ৮৫
নড়াইল জেলার বাঁশগ্ৰাম ইউনিয়নে  গোপালগঞ্জের মেয়ে ফারজানা খানম অনশনে
নিজস্ব প্রতিনিধঃ নড়াইল সদর উপজেলার বাঁশগ্ৰাম ইউনিয়নের দৌলতপুর চর পাড়া ছত্তার শেখের ছেলে “ফায়ার সার্ভিসের সদস্য” নূরনবী শেখ এর সাথে গোপালগঞ্জ জেলার সদর থানার পাইক কান্দী গ্ৰামের নুর আলম মোল্লার মেয়ে ফারজানা খানমের দীর্ঘ ২ বছর ধরে ফেসবুকের মাধ্যমে পরিচয় ও প্রেম হয়। এরপরে বিভিন্ন সময়ে একে অপরের সাথে ফোন আলাপ ও দেখা সাক্ষাৎ করা সহ একাধিক বার শারীরিক সম্পর্ক হয়। অতঃপর মেয়েটি আজ ০৮ জানুয়ারী ২০২৩ রবিবার সকালে ছেলে নুর নবীর বাড়িতে এসে অনশন শুরু করেন।
 ফারজানা খানম বলেন, নূর নবী শেখের সাথে আমার ২ বছর ধরে সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক হয়, তার পর দেখা করা ও সম্পর্কের মধ্য দিয়ে একাধিক বার শারীরিক মেলা মেশা হয়। সে কুমিল্লা থেকে খুলনায় বদলীর জন্য আমার গলার চেইন বিক্রি করে ৫০ হাজার টাকা আমার থেকে নিয়েছেন এবং মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন ধরনের চ্যাটিং ও অন্তরঙ্গ ছবি সহ ভিডিও আলাপ হয় তার সাথে আমার। তা দুজনের মোবাইল ফোনে আছে।
এখন আমি নুর নবী শেখের বাড়িতে এসে উঠেছি। আমি নুরনবী শেখ কে ই বিবাহ করে সংসার করতে চাই। নুর নবী শেখ যদি আমাকে বিবাহ না করে তাহলে এই বাড়িতে থেকে আত্মহত্যা করবো।
ফারজানা খানমের অনশনের খবর পেয়ে অত্র ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও মেম্বার সবুজ বিশ্বাস এসে ছেলের বাড়িতে অনশন রত মেয়ে ফারজানা খানমের সাথে কথাবার্তা বলেছেন।
এবিষয়ে নড়াইল সদর থানার ওসি মোঃ মাহমুদুর রহমান এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন আমি বিষয় টা খোঁজ নিয়ে দেখবো।